Year-End Benefits: 2021 সালের অন্তিম অফার, Datsun এর গাড়ি 40 হাজার টাকা ছাড়ে কিনুন

Avatar

Published on:

স্টক খালি করতে বছরের শেষলগ্নে একটি দুর্দান্ত অফারের ঘোষণা করল ডাটসন (Datsun)। ভারতে সংস্থার ওয়েবসাইটে বলা হয়েছে, জাপানের গাড়ি নির্মাতাটি তাদের Redi -Go, Go হ্যাচব্যাক, এবং GO+ MPV মডেলের উপরে ৪০,০০০ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। ক্যাশ বেনিফিট, এক্সচেঞ্জ বোনাস, এবং কর্পোরেট বেনিফিট মিলিয়ে সুযোগটি পাওয়া যাবে।

স্টক শেষ হওয়া পর্যন্ত অথবা ৩১ ডিসেম্বর পর্যন্ত (যেটা আগে) অফারটি বৈধ। এছাড়া ডিলারশিপ এবং শহর ভেদে অফারে প্রাপ্ত সুযোগ-সুবিধার পরিমাণ ভিন্ন হতে পারে। গ্রাহকেরা Datsun Redi-Go কিনতে চাইলে পেয়ে যাবেন সর্বাধিক ৪০,০০০ টাকা ছাড়। তার মধ্যে ক্যাশ বেনিফিট ১৫,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ১৫,০০০ টাকা এবং অতিরিক্ত কর্পোরেট বোনাস ৫,০০০ টাকা।

ভ্যারিয়েন্ট অনুযায়ী Datsun Redi-Go এর দাম বর্তমানে ৩.৯৮ লক্ষ থেকে ৪.৯৬ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লি)। Datsun Go হ্যাচব্যাক গাড়ির সঙ্গেও ৪০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ২০,০০০ টাকার ক্যাশ বেনেফিট এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস ধরে এই বেনেফিট। গাড়িটির দাম বর্তমানে ৪.২৬ লক্ষ থেকে ৭ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লি) রেঞ্জের মধ্যে।

ডাটসনের সাত-আসনবিশিষ্ট MVP, Datsun Go+ এর উপরেও ২০,০০০ টাকার ক্যাশ বেনেফিট এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস মিলবে। অর্থাৎ মোট ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। দিল্লির এক্স-শোরুমের মূল্য অনুযায়ী Datsun Go+ গাড়ির দাম ৪.২৬ লক্ষ টাকা থেকে ৭ লক্ষ টাকা।

সঙ্গে থাকুন ➥