প্রথম সেলে ৭০০ টাকা পর্যন্ত ছাড়, Dizo Buds Z Pro ইয়ারফোন ও Dizo Watch R স্মার্টওয়াচ ভারতে এল

Avatar

Published on:

আজ ভারতে লঞ্চ হল Realme-র টেকলাইফ ব্র্যান্ড Dizo-র নতুন দুটি প্রোডাক্ট। যেগুলি হলো Dizo Buds Z Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড এবং Dizo Watch R স্মার্টওয়াচ। অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে আসা ডিজো বাডস জেড প্রো ইয়ারফোনটি ২৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। পাশাপাশি প্রিমিয়াম লুকের ডিজো ওয়াচ আর স্মার্টওয়াচে ব্যবহারকারীরা পাবেন ১৫০টিরও বেশি ওয়াচফেস এবং ১১০টির বেশী স্পোর্টস মোড। চলুন এক নজরে দেখে নেওয়া যাক ডিজোর নয়া দুটি প্রোডাক্টের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Dizo Buds Z Pro, Dizo Watch R দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিজো বাডস জেড প্রো ইয়ারফোন এবং ডিজো ওয়াচ আর স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে যথাক্রমে ৩,৯৯৯ টাকা এবং ২,৯৯৯ টাকা। যদিও ই-কমার্স সাইট ফ্লিপকার্টে প্রারম্ভিক অফারে এগুলি পাওয়া যাবে যথাক্রমে ৩,৪৯৯ টাকায় এবং ২,২৯৯ টাকায়। আগামী ১১ জানুয়ারি বেলা বারোটা থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে বিক্রির জন্য উপলব্ধ হবে ডিজো ওয়াচ আর স্মার্টওয়াচটি এবং ১৩ জানুয়ারি বেলা ১২ টা থেকে শুরু হবে ডিজো বাডস জেড প্রো ইয়ারফোনের সেল।

Dizo Watch R স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ডিজো ওয়াচ আর স্মার্টওয়াচটি ১.৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল এবং এটি ৫৫০ নিট উজ্জলতা দেবে। ৯.৯ এমএম পুরু এই নয়া ঘড়িটিতে দেওয়া হয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসের সাথে প্রিমিয়াম মেটাল ফিনিশ লুক। এতে ১৫০টির বেশি ওয়াচফেস উপলব্ধ। সাথে রয়েছে ২৪ ঘন্টার হার্ট রেট এবং SpO2 মনিটরিং ফিচার। এর সাথে ঘড়িটিতে পাওয়া যাবে ১১০টির বেশী স্পোর্টস মোড। ৫এটিএম ওয়াটারপ্রুফ বডি সহ নয়া স্মার্টওয়াচটিতে রয়েছে মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল অপশন। সংস্থার দাবি, নয়া স্মার্টওয়াচটিকে একবার চার্জে ১২ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

Dizo Buds Z Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের স্পেসিফিকেশন

ডিজো বাডস জেড প্রো ইয়ারফোনের স্পেসিফিকেশন সম্পর্কে বলতে গেলে, এটি ৩ এমএম ডাইনামিক ড্রাইভার এবং বেস বুষ্ট প্লাস টেকনোলজিযুক্ত। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা বাইরের অবাঞ্ছিত আওয়াজকে ২৫ ডেসিবেল পর্যন্ত এড়াতে সক্ষম। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ৫.০। তদুপরি, এটিকে রিয়েলমি লিঙ্ক অ্যাপের মাধ্যমে চালনা করা যাবে। এছাড়া এটি ৮৮ এমএস লো ল্যাটেন্সি সাপোর্ট সহ এসেছে। সংস্থার দাবি, একবার চার্জে ইয়ারফোনটি ২৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥