জলের মধ্যে পড়লেও ঠিক থাকবে, Dizo Watch D স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হচ্ছে ৭ জুন

Avatar

Published on:

বর্তমানে স্মার্টওয়াচ কোম্পানিগুলির মধ্যে জনপ্রিয় রিয়েলমির টেকলাইফ ব্র্যান্ড Dizo। এই জনপ্রিয়তা ধরে রাখতে সংস্থাটি ভারতে তাদের নতুন স্মার্টওয়াচ লঞ্চ করতে চলেছে, যার নাম Dizo Watch D। ইতিমধ্যেই টুইটারে সংস্থাটি আসন্ন স্মার্টওয়াচের একটি টিজার পোস্ট করেছে। সেখান থেকে জানা গেছে, আপকামিং স্মার্টওয়াচটি আগামী ৭ জুন বেলা বারোটায় ভারতীয় বাজারে লঞ্চ করতে চলেছে। শুধু তাই নয়, এই টিজার পোস্ট থেকে স্মার্টওয়াচটির কিছু স্পেসিফিকেশনও সামনে এসেছে। চলুন আপকামিং Dizo Watch D স্মার্টওয়াচ সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Dizo Watch D স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আসন্ন ডিজো ওয়াচ ডি স্মার্টওয়াচটি ১.৮ ইঞ্চি ডাইনামিক ডিসপ্লে এবং কার্ভড স্ক্রিনের সাথে আসছে, যা সর্বোচ্চ ৫৫০ নিট ব্রাইটনেস দিতে সক্ষম। অন্যদিকে ঘড়িটিতে সিলিকনের স্ট্র্যাপ এবং মেটালের ফ্রেম দেওয়া হয়েছে। এছাড়া এটি ৫০ মিটার গভীর পর্যন্ত জলের মধ্যে সুরক্ষিত থাকবে। এমনকি ঘড়িটিতে ১৫০টি ওয়াচফেস সাপোর্ট করবে। ফলে ব্যবহারকারী তার পছন্দমতো ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন।

এছাড়া ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে থাকতে পারে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন মনিটর, অ্যাক্টিভিটি ট্র্যাকার ইত্যাদি। যদিও ঘড়িটির দাম এবং লভ্যতা সংক্রান্ত তথ্য এখনো অজানা।

উল্লেখ্য, গত এপ্রিল মাসে লঞ্চ হয়েছে ডিজো-র সর্বশেষ স্মার্টওয়াচ Dizo Watch S। ১.৫৭ ইঞ্চি ফুল টাচস্ক্রিন এলসিডি ডিসপ্লের এই স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২,২৯৯ টাকা। ঘড়িটিতে একাধিক হেলথ ফিচারের সাথে রয়েছে সাইক্লিং, রানিং, বাস্কেটবল, ফুটবল ,ব্যাডমিন্টনের মত ১১০টি স্পোর্টস মোড। এমনকি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে। সংস্থার মতে, একবার চার্জে ডিজো ওয়াচ এস ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম এবং এটি ২০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোড অফার করবে।

সঙ্গে থাকুন ➥