Ducati Hypermotard 950 আসছে BS6 অবতারে, ইঙ্গিত দিল ডুকাটি ইন্ডিয়া

Avatar

Published on:

ডুকাটি ভারতে একটি নতুন মোটরসাইকেল নিয়ে আসছে। কোন মডেল সেটা অবশ্য জানানো হয়নি। তবে সংস্থার সোশ্যাল মিডিয়া চ্যানেলে আপলোড করা টিজার দেখে মনে করা হচ্ছে, BS6 অবতারে এদেশে Ducati Hypermotard 950-এর প্রত্যাবর্তন ঘটতে চলেছে।

Ducati Hypermotard 950-এর Euro 5 ভার্সন (BS6 এর সমান) ইতিমধ্যেই আর্ন্তজাতিক বাজারে ছাড়া হয়েছে। সিক্স-স্পিড গিয়ারবক্সের সাথে আসা বাইকটির ৯৩৭ সিসি ভি-টুইন, লিকুইড কুল্ড ইঞ্জিনের পাওয়ার ১১২.৪ বিএইচপি ও টর্ক ৯৬ এনএম। বাইকটির ভারতীয় ভ্যারিয়েন্টেও সমান আউটপুট পাওয়া যাবে বলে আশা করা যায়।

উল্লেখ্য, বাইরের দেশগুলিতে Ducati Hypermotard 950 তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – Hypermotard 950, Hypermotard 950 RVE, এবং Hypermotard 950 SP৷ সংস্থা কিছু না বললেও এখানে কেবলমাত্র বেস মডেলটি আসবে বলে ধরে নেওয়া যায়।

Ducati Hypermotard 950-এর ফিচারগুলির মধ্যে ফুল-এলইডি লাইটিং, ৪.৩ ইঞ্চি টিএফটি ডিসপ্লে, রিমুভেবল প্যাসেঞ্জার ফুটপেগ, ইউএসবি পাওয়ার সকেট, পাওয়ার মোডস, ট্র্যাকশন কন্ট্রোল, কর্নারিং কন্ট্রোল, হুইলি কন্ট্রোল, প্রভৃতি উল্লেখযোগ্য।

ডুকাটি হাইপারমোটোর‌্যাড ৯৫০-এর নতুন মডেলের দাম ১৩.৫০ লক্ষ টাকার কাছাকাছি রাখা হতে পারে। এটি আর কয়েকদিনের মধ্যেই অফিসিয়ালি লঞ্চ হয়ে যাবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥