Make Money Online: বাড়ি বসে কোনো কাজ না করেই আজ পেতে পারেন ২,৫০০ টাকা, কীভাবে

Avatar

Published on:

Amazon App Quiz Today 3rd November 2022

রোজগারের (পড়ুন টাকার) জন্য এখন সবাই ছুটছে। এই পরিস্থিতিতে যদি আপনিও আয়ের রাস্তা খোঁজেন তাও আবার বলতে গেলে বিনা পরিশ্রমে, তাহলে আমাদের আজকের প্রতিবেদনে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর। আসলে এখন Amazon India-র শপিং অ্যাপ বাড়ি বসেই আপনাকে রোজ অতিরিক্ত টাকা আয়ের সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি বিগত এক বছরেরও বেশি সময় ধরে ‘Daily QuizTime’ নামের একটি অনলাইন গেম ইভেন্ট পরিচালনা করছে যাতে রোজ পাঁচটি প্রশ্নের উত্তর দিলেই নির্দিষ্ট অ্যামাউন্ট পুরষ্কার মেলে। এর মধ্যে, যদি কেউ গেমের আজকের ভার্সনটি খেলেন তাহলে তিনি ফোনের কয়েক ক্লিকেই Amazon Pay ব্যালেন্স হিসেবে জিতে নিতে পারেন ২,৫০০ টাকা পুরষ্কার।

হাতে ফোন থাকলেই আজ পেতে পারেন ২,৫০০ টাকা

প্রথমেই বলে রাখি, অ্যামাজনের ডেইলি কুইজ গেমটি রোজ রাত ১২টায় (বা সকাল ৮টায়) শুরু হয় এবং এটি গোটা দিনের যেকোনো সময় খেলা যায়। কিন্তু প্রতিদিন গেমটির নতুন সংস্করণ লাইভ হয়, যাতে পুরস্কারের অ্যামাউন্টও পরিবর্তিত হয়। এক্ষেত্রে যেমনটা শুরুতেই বলেছি, গেমটি থেকে পুরষ্কার জিতে নিতে জেনারেল নলেজ (GK) এবং কারেন্ট অ্যাফেয়ার্স সম্বন্ধিত পাঁচ-পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে যার মধ্যে প্রতিটি প্রশ্নের উত্তর হিসেবে চারটি অপশন থাকবে। তবে সব প্রশ্নের সঠিক উত্তর দিলেই গেমের পুরষ্কারের অর্থ হাতে পাওয়া যাবে – এমন কোনো নিশ্চয়তা নেই। কারণ সঠিক উত্তরদাতারা গেমের বিশেষ লাকি ড্রয়ে পৌঁছে যাবেন, যার মধ্যে থেকে সংস্থা ভাগ্যবান বিজয়ীর নাম ঘোষণা করবে পরের দিন। এছাড়াও বলে রাখি, এই পুরষ্কার নগদ টাকা হিসেবে সরাসরি হাতে পাওয়া যাবেনা; যেহেতু এই অ্যামাজন পে ব্যালেন্স হিসেবে এটি মিলবে তাই অ্যামাজন পে ইউপিআই ব্যবহার করে এই অ্যামাউন্ট নানাভাবে কাজে লাগাতে (জিনিস কেনা, রিচার্জ করা, বিল পরিশোধ ইত্যাদি) পারবেন ইউজাররা।

কীভাবে খেলবেন Amazon-এর কুইজ গেম?

অ্যামাজনের কুইজ গেমটি খেলতে চাইলে আগ্রহীদের অবশ্যই অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোনে সংস্থার শপিং অ্যাপটি ইনস্টল ও লগইন করে রাখতে হবে। কারণ, এই কুইজ ডেস্কটপ বা ল্যাপটপে খেলা যাবে না।

১. এক্ষেত্রে গেম চালু করতে প্রথমে অ্যামাজন অ্যাপ খুলে থ্রি লাইন আইকনে ক্লিক করতে হবে এবং ‘ফানজোন’ (Funzone) সেকশনে যেতে হবে।

২. এরপর একটু স্ক্রল করলে বা সার্চ বারে অনুসন্ধান করলেই দেখা যাবে ‘ডেইলি কুইজ’ নামক ব্যানার।

৩. উল্লিখিত ব্যানারে ক্লিক করলে স্ক্রিনে প্রদর্শিত হবে ‘স্টার্ট’ (Start) বাটন, যাতে ক্লিক করলেই গেমের আজকের পাঁচটি প্রশ্ন অ্যাক্সেস করতে পারবেন আগ্রহীরা।

এখন যারা ভাবছেন যে, ঠিক কোন কোন প্রশ্নের উত্তর দিলে পুরষ্কার হিসেবে আজ ৫,০০০ টাকা পাওয়া যেতে পারে, তাদের বলি চিন্তার প্রয়োজন নেই। কারণ আপনাদের লাকি ড্রয়ে পৌঁছানোর সুবিধার জন্য নিচে গেমের আজকের প্রশ্নসমূহ এবং তাদের উত্তর দেওয়া হল।

Amazon Daily QuizTime গেমের আজকের প্রশ্নোত্তর

১. The 25th National Youth Festival was held where in India?

উত্তর: Puducherry

২. Who became the first space tourist to travel to the International Space Station in more than a decade in December 2021?

উত্তর: Yusaku Maezawa

৩. Where is the 22nd Missile Vessel Squadron based that comprises vessels Prabal, Pralaya, Nashak, Nishank, Vipul, Vibhuti, Vinash and Vidyut?

উত্তর: Mumbai

৪. Name this famous guitarist who is popular on Instagram (গেমে একটি ছবি প্রদর্শিত হবে)

উত্তর: Borja Catanesi

৫. This is the side view of a fort in which city, also featured in a famous Satyajit Ray movie? (গেমে একটি ছবি প্রদর্শিত হবে)

উত্তর: Jaisalmer

সঙ্গে থাকুন ➥