HomeAudioকলিং ফিচার সহ Fire-Boltt Tornado Calling স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, জল লাগলেও...

কলিং ফিচার সহ Fire-Boltt Tornado Calling স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, জল লাগলেও নষ্ট হবে না

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট টর্নেডো কলিং স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা

Fire-Boltt এবার বাজারে নিয়ে আসলো তাদের নতুন Tornado Calling স্মার্টওয়াচ। ঘড়িটির নাম থেকেই বোঝা যাচ্ছে এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এছাড়া আয়তক্ষেত্রাকার ফুল টাচ ডিসপ্লের এই স্মার্টওয়াচে থাকছে একাধিক হেলথ ফিচার ও স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Tornado Calling স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Tornado Calling স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট টর্নেডো কলিং স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। ব্ল্যাক, গ্রে , ব্লু, গ্রীন এবং রেড এই পাঁচটি কালার অপশনে ফ্লিপকার্ট থেকে আগ্রহী ক্রেতারা কিনতে পারবেন ঘড়িটি।

Fire-Boltt Tornado Calling স্মার্টওয়াচের ফিচার এবং স্পেসিফিকেশন

বাজারে নতুন ফায়ার বোল্ট টর্নেডো কলিং স্মার্টওয়াচটি ১.৭২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩২০x৩৮০ পিক্সেল। ব্লুটুথ কলিং ফিচারযুক্ত এই স্মার্টওয়াচে একাধিক হেলথ মনিটর উপলব্ধ। এছাড়া উন্নত মানের কলিং সম্বন্ধীয় ফিচার যেমন কুইক ডায়াল প্যাড, কল হিস্ট্রি এবং সিংক কন্টাক্ট ও ভয়েস অ্যাসিস্ট্যান্ট এর সুবিধাও পাওয়া যাবে ঘড়িটিতে। তাই ইউজাররা সহজেই ঘড়ির ডায়াল প্যাড থেকেই সরাসরি কল করতে পারবেন।

অন্যদিকে স্মার্টওয়াচটিতে ৩০টি স্পোর্টস মোড বর্তমান। যার মাধ্যমে ব্যবহারকারী তার অ্যাক্টিভিটি লেভেল পরিমাপ করতে পারবেন। তাছাড়া এর হেলথ ফিচারগুলির মধ্যে অন্যতম হলো SpO2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর, মেডিটেটিভ ব্রিদিং ইত্যাদি। সাথে থাকছে ফিমেল হেলথ কেয়ার, সিডেন্টারি রিমাইন্ডার, ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডারও।

তদুপরি Fire-Boltt Tornado Calling স্মার্টওয়াচ IP67 রেটিংসহ এসেছে অর্থাৎ ধুলো এবং ঘাম প্রতিরোধী। পাশাপাশি মিষ্টি জলের মধ্যে ৩০ মিনিট পর্যন্ত থাকলেও এটি কোনভাবে ক্ষতিগ্রস্ত হবেনা। স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ওয়েদার আপডেট, মিউজিক কন্ট্রোল এবং স্মার্ট নোটিফিকেশন।

RELATED ARTICLES

Most Popular