TechGupAudioFitshot Crystal: রোদের মধ্যেও পরিষ্কার দেখা যাবে স্ক্রিন, কিনবেন নাকি এই নয়া স্মার্টওয়াচ

Fitshot Crystal: রোদের মধ্যেও পরিষ্কার দেখা যাবে স্ক্রিন, কিনবেন নাকি এই নয়া স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে ফিটশট ক্রিস্টাল স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা

লাইফ-স্টাইল কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড Fitshot ভারতে উন্মোচন করল তাদের নতুন Fitshot Crystal স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং ফিচার সহ আসা নতুন এই স্মার্টওয়াচে রয়েছে ইনবিল্ট স্পিকার এবং মাইক। তাছাড়া ঘড়িটিতে ১০০টির বেশি স্পোর্টস মোড ও হেলথ ফিচার বর্তমান। একক চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Fitshot Crystal স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fitshot Crystal স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফিটশট ক্রিস্টাল স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। আগামী ২৮ অগাস্ট বেলা বারোটা থেকে এটি ফ্লিপকার্টের মাধ্যমে কিনতে পাওয়া যাবে।

Fitshot Crystal স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত ফিটশট ক্রিস্টাল স্মার্টওয়াচটি ১.৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩৬৮x৪৪৮ পিক্সেল রেজোলিউশন অফার করবে। তাছাড়া এতে রয়েছে মিনিমাম বেজেল ও এর স্ক্রিন টু বডি রেশিও ৭০%। পাশাপাশি ঘড়িটিতে ১০০টির বেশী ওয়াচফেস উপলব্ধ। সেইসঙ্গে দিনের আলোতে ডিসপ্লেটি ৫৬০ নিট উজ্জলতা দেবে। এমনকি এতে দেওয়া হয়েছে মেটালিক বডি, বড় আকারের আয়তক্ষেত্রাকার ডায়াল এবং ধারে রয়েছে একটি রোটারি নব।

অন্যদিকে, ক্রিস্টাল স্মার্টওয়াচটিতে উন্নততর ব্লুটুথ কলিং টেকনোলজি এবং সোলোসিঙ্ক (single chipset) টেকনোলজি সাপোর্ট করবে। তাছাড়া ঘড়িটি একবার ক্লিকেই নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে এবং এতে রয়েছে ব্যাটারি কম খরচ করার বিশেষ ক্ষমতা।

তদুপরি, ঘড়িটিতে ইনবিল্ট স্পিকার, মাইক এবং হাতের ঘড়ি থেকে ডায়াল করার জন্য ফাস্ট ডায়ালার উপস্থিত রয়েছে। এমনকি HaWoFit অ্যাপের মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। উপরন্তু ঘড়িটিতে ১০০টির বেশী স্পোর্টস মোড বর্তমান। এর মধ্যে থাকছে ডান্স, ক্রিকেট, রানিং, বক্সিং ইত্যাদি। শুধু তাই নয়, কুকিং, স্কেটবোর্ড, মেডিটেশন, প্লেয়িং ইন্সট্রুমেন্ট, গার্ডেনিং প্রভৃতি‌। তাছাড়া এর ইনবিল্ট হার্ট রেট সেন্সর, SPo2 মনিটর, স্লিপ ট্র্যাকার, স্টেপ কাউন্টার ব্যবহারকারীর সারাদিনের অ্যাক্টিভিটি নিয়ন্ত্রন করতে সাহায্য করবে। এর সাথে ঘড়িটিতে পাওয়া যাবে মেডিটেশন মোড, সিডেন্টারি রিমাইন্ডার, রিমোট ক্যামেরার শাটার, স্টপ ওয়াচ, অ্যালার্ম ক্লক, ফ্লাসলাইট,ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার ইত্যাদি। সংস্থার মতে, একবার চার্জে Fitshot Crystal স্মার্টওয়াচ সাতদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি ঘাম থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

RELATED ARTICLES

Top Stories