১৬ হাজার টাকা থেকে ল্যাপটপ, স্টুডেন্টদের জন্য ফ্লিপকার্ট আনছে ব্যাক টু কলেজ সেল

Avatar

Published on:

আনলক ১.০ শুরু হতেই ভারতে ই-কমার্স সাইটগুলি আকর্ষণীয় সেল নিয়ে হাজির হয়েছে। আজ থেকে ফ্লিপকার্টে শুরু হয়েছে “ব্যাক টু কলেজ” সেল। এই সেলে আপনি পাবেন বিভিন্ন ল্যাপটপে দুর্দান্ত ডিল এবং ছাড়। আগামী সপ্তাহে ১৭ জুন থেকে সেলটি শুরু হবে, চলবে ২০ জুন অবধি। চার দিনের Flipkart back-to-college সেল মূলত কলেজ পড়ুয়াদের জন্য আনা হয়েছে। কলেজ পুড়ুয়াদের চাহিদার কথা মাথা রেখে ল্যাপটপগুলি উপলব্ধ করা হবে। এই সেলে Acer, Apple, Asus, Dell, HP, এবং Lenovo ব্র্যান্ডের মডেলগুলিতে থাকছে আকর্ষণীয় অফার। তবে আর দেরি কিসের, আসুন জেনে নিই কোন ল্যাপটপ কত দামে পাবেন।

HP:

জনপ্রিয় ল্যাপটপ ব্র্যান্ড HP এর কিছু মডেল ব্যাক টু কলেজ সেলে অন্তর্ভুক্ত। যেমন HP 15 Core i5 6th Gen মডেলটির আপনি পাবেন ৪৬,৯৯০ টাকায়। HP APU Quad Core A8 ল্যাপটপটি ২৪,৯৯০ টাকায়, এবং HP APU Quad Core E2 6th Gen ল্যাপটপটি ১৮,৯৯০ টাকায় পাওয়া যাবে। HP Core i3 6th Gen কিনলে দাম পড়বে ২৬,৪৯০ টাকা। এদিকে HP Pavilion Core i5 7th Gen এর দাম পড়বে ৬৫,৯৯০ টাকা। HP Pavilion x360 Core i3 7th Gen এর দাম নির্ধারণ করা হয়েছে ৫৪,৯৯০ টাকা। পুরনো HP Pentium Quad Core মডেলটি ২০,৯৯০ টাকায় বিক্রয় করা হবে।

Lenovo :

Lenovo 310 Core i5 6th Gen মডেলটির এই সেলে দাম হবে ৪০,৯৯০ টাকা। Lenovo Core i3 7th Gen এবং Lenovo Core i5 7th Gen ল্যাপটপদুটির দাম যথাক্রমে ৫৬,৯৯০ টাকা এবং ৬১,৯৯০ টাকা। এছাড়া Lenovo Ideapad 110 APU Quad Core A6 6th Gen এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২২,৯৯০ টাকা। Lenovo Yoga 510 Core i3 6th Gen কিনতে গেলে দাম পড়বে ৪২,৯৯০ টাকা।

Acer:

এই সেলে Acer Aspire Celeron Dual Core মডেলটি আপনি পাবেন ১৫,৯৯০ টাকায়। Acer Aspire R11 Pentium Quad Core এর দাম নির্ধারণ করা হয়েছে ২৫,৯৯০ টাকা। এছাড়া Acer One 10 Atom Quad-Core ল্যাপটপটি কিনতে গেলে ব্যয় করতে হবে ১১,৯৯৯ টাকা।

Dell:

Dell এর কিছু ল্যাপটপও এই সেলে পাওয়া যাবে। Dell Inspiron 5000 Core i3 7th Gen এর দাম পড়বে ৫১,৯৯০ টাকা। অন্য দিকে Dell Inspiron Core i3 6th Gen এবং Dell Inspiron Core i7 7th Gen এর মূল্য যথাক্রমে ৩২,৯৯০ টাকা এবং ৬০,৯৯০ টাকা। Dell Vostro 3000 Core i5 7th Gen মডেলটি কিনতে চাইলে ব্যয় করতে হবে ৪২,৯৯০ টাকা।

অন্যান্য ল্যাপটপে অফার:

শুধু উপরের কয়েকটি নয়, ফ্লিপকার্ট ব্যাক-টু-কলেজ সেলে অন্যান্য ল্যাপটপেও অফার থাকবে। এর মধ্যে রয়েছে Apple MacBook Air Core i5 5th Gen, যার দাম হবে ৫৫,৯৯০ টাকা। থাকছে Asus APU Quad Core A8 7th Gen, যার দাম হবে ২১,৯৯০ টাকা।

সঙ্গে থাকুন ➥