হোলির আগে শুরু বিশেষ Flipkart Sale: ফোন, ল্যাপটপ, এসিতে পাবেন ৫০ শতাংশের বেশি ছাড়

Avatar

Published on:

Flipkart Big Bachat Dhamaal Sale Discount

উৎসব উপলক্ষে এখন বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মই বিশেষ বিশেষ সেলের আয়োজন করে থাকে। সেক্ষেত্রে আসন্ন হোলি বা রঙের উৎসব অনুষ্ঠিত হওয়ার আগে, আরও একটি সেল নিয়ে হাজির হয়েছে Flipkart। গতকাল অর্থাৎ ৩রা মার্চ থেকে এই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মে শুরু হয়েছে Big Bachat Dhamaal সেল, যেখানে বিভিন্ন প্রোডাক্টের ওপর ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। ফলত এই বিক্রয়পর্ব চলাকালীন আপনারা স্মার্টফোন থেকে শুরু করে ইলেকট্রনিক ডিভাইস, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি খুব সস্তায় কিনতে পারবেন। কিন্তু মনে রাখবেন, সেল শেষ হচ্ছে আগামীকাল ৫ই মার্চ – তাই কোনো কিছু কেনাকাটার থাকলে তা তাড়াতাড়ি সেরে ফেলতে হবে। আসুন, এখন এক নজরে Flipkart Big Bachat Dhamaal সেলের কয়েকটি আকর্ষণীয় অফার সম্পর্কে জেনে নিই।

স্মার্টফোন থেকে শুরু করে টিভি-এসি, সমস্তই সস্তায় মিলছে Flipkart Sale-এ

১. ফোনের ওপর অফার: চলমান ফ্লিপকার্ট বিগ বাচত্ ধামাল সেলে iPhone 14 ফোনটির ৭১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে; এতে এক্সচেঞ্জ এবং ব্যাঙ্ক অফার উপলব্ধ। অন্যদিকে Redmi Note 12 Pro ফোনের দাম শুরু হচ্ছে ২২,৪৯৯ টাকা থেকে। একইভাবে Poco X5 Pro, Oppo F21 Pro, Realme 10 Pro+ 5G, Nothing Phone (1) ফোন কিনতে গেলেও আপনারা বেশ সাশ্রয় করতে পারবেন।

২. ইলেকট্রনিক আইটেম: এখন ফ্লিপকার্টে আপনারা ৩৯৯ টাকার প্রাথমিক মূল্যে হেডফোন এবং স্পিকার কিনতে সক্ষম হবেন। আবার বেস্ট সেলিং ল্যাপটপগুলিতে ৪০% ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে ল্যাপটপের আনুষাঙ্গিক পাওয়া যাবে মাত্র ৯৯ টাকা থেকে।

৩. হোম আইটেমের ওপর অফার: এই মুহূর্তে আপনি মাত্র ২৯৯ টাকা দিয়ে রান্নাঘরের যন্ত্রপাতি কিনতে পারবেন। এদিকে ফ্লিপকার্ট থেকে রেফ্রিজারেটর কিনলে পাওয়া যাবে ৫৫ শতাংশ ছাড়, যেখানে ওয়াশিং মেশিনে ৬০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

৪. এসিতে অফার: গ্রীষ্মের মরসুম চলেই এসেছে; আর সেই কথা মাথায় রেখে ফ্লিপকার্ট বিভিন্ন এয়ার কন্ডিশনারের ওপর ৫৫% পর্যন্ত ছাড় দিচ্ছে। এক্ষেত্রে MarQ-এর ০.৮ টন ক্ষমতার ৩ স্টার স্প্লিট ইনভার্টার এসি ২১,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যদিকে Lloyd কোম্পানির ১ টন ক্ষমতা সম্পন্ন উইন্ডো এসি ২৩,৭৯০ টাকায় কেনা যাবে। এছাড়াও Voltas-এর ১.৫ টন ক্ষমতার উইন্ডো এসি মিলবে ২৪,৫০০ টাকায়।

৫. সস্তায় বড় টিভি: আপনি যদি এই মুহূর্তে টিভি কিনতে চান, তাহলে আপনি ফ্লিপকার্টের সেলটির সুবিধা নিতে পারেন। এক্ষেত্রে Thomson-এর ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের স্মার্ট টিভি ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে, আপনি ২৪,৯৯০ টাকায় Sansui-এর ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের টিভি কিনতে পারেন। এর মধ্যে Thomson-এর ৫০ ইঞ্চি স্ক্রিন সাইজের টিভিটি আবার ২৪,৪৯৯ টাকায় বাড়ি আনা যাবে।

সঙ্গে থাকুন ➥