সবচেয়ে কম দামে iPhone SE থেকে শুরু করে Redmi, Realme-র স্মার্টফোন, শুরু হচ্ছে ‌Flipkart Big Bachat সেল

Avatar

Published on:

Flipkart Big Bachat Dhamal : ক্যালেন্ডারের পাতায় নতুন মাসের আগমন ঘটতেই ই-কমার্স সাইট Flipkart সাড়ম্বরে ‘বিগ বাচাত ধামাল’ (Big Bachat Dhamal) সেল নিয়ে আসার ঘোষণা করলো। সেলটি আগামী ৪ই মার্চ থেকে শুরু হবে এবং চলবে ৬ই মার্চ পর্যন্ত। এই সময়কালে, স্মার্টফোন, ওয়্যারেবল, স্মার্ট টিভি সহ যাবতীয় ইলেক্ট্রনিক্স প্রোডাক্টের সাথে ভারী ডিসকাউন্ট ও লোভনীয় ডিল অফার করা হবে। এক্ষেত্রে, Motorola Edge 30 Pro এবং Realme 9 Pro সহ একাধিক নামি-দামি ব্র্যান্ডের স্মার্টফোনকে সেলের দরুন তুলনায় সস্তায় পকেটস্থ করা যাবে। এমনকি এই তালিকায় সামিল থাকছে iPhone 12 সিরিজও। অনলাইন শপিং সাইটটির তরফ থেকে আরো জানানো হয়েছে যে, ইলেক্ট্রনিক্স ও অ্যাক্সেসরিজের সাথে ৮০% পর্যন্ত এবং স্মার্ট টেলিভিশনের ক্ষেত্রে ৭০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। সাথে, ব্যাঙ্ক অফার ও নো-কস্ট ইএমআই অপশনের সুবিধা তো থাকছেই। চলুন তাহলে আসন্ন Flipkart Big Bachat Dhamaal সেলের অফারগুলি দেখে নেওয়া যাক এবার।

আসন্ন Flipkart Big Bachat Dhamaal সেলে স্মার্টফোন সহ যাবতীয় ইলেকট্রনিক্স প্রোডাক্টের সাথে পাওয়া যাবে ৮০% ছাড়

ফ্লিপকার্ট ইতিমধ্যেই আপকামিং সেলটির জন্য একটি ডেডিকেটেড ওয়েবপেজ লাইভ করে দিয়েছে। যাতে ক্রেতারা আসন্ন সেলের অফারগুলির ঝলক আগাম দেখতে পাবেন এবং তাদের উইশলিস্ট তৈরী রাখতে পারেন। ডেডিকেটেড মাইক্রোসাইটটিতে, স্মার্টওয়াচ, স্মার্ট টিভি, বড় ইলেকট্রনিক্স প্রোডাক্ট এবং হোম অ্যাপ্লায়েন্সের সাথে কত শতাংশ অফ দেওয়া হবে তা টিজ করা হয়েছে, যা এই সপ্তাহের শেষের দিকে লাইভ হবে।

এছাড়া, ফ্লিপকার্ট বিগ বাচাত ধামাল সেল চলাকালীন, মধ্যরাত অর্থাৎ ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টের সময়ে কম্বো অফার সহ কিছু নতুন ডিলও উন্মোচন করার ঘোষণা করেছে ফ্লিপকার্ট। থাকছে ‘লুট বাজার’ নামে একটি ক্যাটাগরি, যেখানে নির্বাচিত কিছু প্রোডাক্টকে দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত সর্বনিম্ন দামে বিক্রি করা হবে বলে জানিয়েছে Flipkart।

Flipkart Big Bachat Dhamaal sale: স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার ও ডিলের তালিকা

ফ্লিপকার্ট আয়োজিত সেল থেকে ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট কেনার সময়ে ইউপিআই (UPI) মারফৎ লেনদেন করলে দেওয়া হবে ১,০০০ টাকা পর্যন্ত ছাড়। আর, IDFC ফার্স্ট ব্যাঙ্ক ও Yes ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রয় করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। এছাড়া, নো-কস্ট ইএমআই, পুরোনো মোবাইলের ক্ষেত্রে এক্সচেঞ্জ অফার, ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড অপশন এবং মোবাইল প্রটেকশন অফারের সুবিধাও উপলব্ধ থাকছে সেলে।

এবার আসা যাক, স্মার্টফোনের সাথে দেওয়া ডিসকাউন্টের পরিমানের প্রসঙ্গে। সেলে, Realme C11 এবং Poco C31 স্মার্টফোনকে যথাক্রমে ৭,৪৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে। আবার, Realme C21Y ফোনকে ১,৭৫০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ৭,৭৪৯ টাকায় কেনা যাবে। তবে এর জন্য ক্রেতাদের প্রিপেইড অর্থাৎ আগাম পেমেন্ট করতে হবে। এছাড়া, ফ্লিপকার্ট বিগ বাচাত ধামাল সেলে নবাগত Motorola Edge 30 Pro ফোনকে প্রথমবার সেলে বিক্রি হতে দেখা যাবে। আর বিদ্যমান Realme 9 Pro এবং Realme 9 Pro+ স্মার্টফোনকে আকর্ষিণীয় ডিলের সাথে কেনা যাবে, বলে জানা গেছে।

তদুপরি, iPhone 12 mini ফোনের প্রারম্ভিক মূল্য ৫৯,৯৯০ টাকা হলেও, সেলে এর দাম শুরু হবে ৪০,৯৯৯ টাকা থেকে। সেল চলাকালীন, iPhone SE -কে ২৮,৯৯৯ টাকায় উপলব্ধ করা হবে এবং iPhone 12 -কে ৫৩,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কেনা যাবে।

ওয়্যারেবল, ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন এবং গেমের উপর জারি করা ডিল এবং ডিসকাউন্টের তালিকা সম্ভবত Flipkart Big Bachat Dhamaal সেল শুরু প্রাক-মুহূর্তে সামনে আনা হবে।

সঙ্গে থাকুন ➥