Flipkart Big Billion Days সেলের তারিখ এগিয়ে এল, Amazon কে টেক্কা দিতেই এই সিদ্ধান্ত?

Avatar

Published on:

Flipkart Big Billion Days সেলের তারিখ পরিবর্তন! কথা ছিল আগামী ৭ই অক্টোবর থেকে বছরের‌ সবচেয়ে বড় এই ফেস্টিভ সেল শুরু হবে। পাঁচদিন আগে সেলের এই সময়সূচী সামনে আসার পর, সেইমতই এগোচ্ছিল সবকিছুই! কিন্তু Flipkart আজ আচমকাই তার ‘Big Billion Days’ সেলের তারিখ পরিবর্তন করেছে। সংস্থার মাইক্রোসাইট অনুযায়ী, ৭ অক্টোবর নয় বরঞ্চ ৩রা অক্টোবর থেকেই এই সেলটি লাইভ হবে। আর শুরুর দিনে পরিবর্তন আসায়, সেল শেষের তারিখও এগিয়ে এনে ১০ই অক্টোবর করা হয়েছে। সেক্ষেত্রে অনলাইন শপিং প্ল্যাটফর্মটির প্লাস মেম্বাররা কয়েক ঘন্টা আগে সেলটির ‘আর্লি অ্যাক্সেস’ পাবেন।

Big Billion Days সম্পর্কে Flipkart আর কী বলেছে?

ফ্লিপকার্ট ইতিমধ্যেই ঘোষণা করেছে বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য আগামী ২৯শে সেপ্টেম্বর থেকে ১লা অক্টোবর অবধি ‘প্রি-বুক’ অপশন চালু থাকবে। এতে, আগ্রহীরা নির্বাচিত প্রোডাক্ট ছাড়ে কিনতে মাত্র ১ টাকা দিয়ে সেটির অগ্রিম বুকিং করতে পারবেন। আবার ওই তিন দিনের মধ্যেই ‘কার্টেন রেইজার ডিল’-এর আওতায় সংস্থাটি নিজের আকর্ষণীয় অফারগুলি সামনে আনবে।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ক্রেতারা মোবাইল, ট্যাবলেট, ল্যাপটপ ইত্যাদি ডিভাইস, টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন ইত্যাদি অ্যাপ্লায়েন্স, রান্নাঘরের অন্যান্য সামগ্রী, ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট এবং আরও অন্যান্য জিনিসের ওপর ছাড় (প্রায় ৮০% পর্যন্ত) বা অফার পাবেন। সাথে থাকবে নির্বাচিত ব্যাংক (অ্যাক্সিস, আইসিআইসিআই) কার্ডের ওপর ডিসকাউন্ট, সহজ ইএমআই, পেটিএম (Paytm) ক্যাশব্যাকের মত নানা সুবিধা।

হঠাৎ কেন সেলের তারিখ বদল করল Flipkart?

দেশের আরেক জনপ্রিয় ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) গত পরশু মানে শুক্রবার তার ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল’ (Great Indian Festival) সেলের তারিখ ঘোষণা করেছে। অ্যামাজনের এই বার্ষিক সেলটি আগামী ৪ঠা অক্টোবর থেকে শুরু হবে বলে জানা গিয়েছে। ফলে মনে হচ্ছে যে এই সেলের তারিখ সামনে আসার পরেই, ফ্লিপকার্ট, নিজের দিকে আকর্ষণ বাড়াতে এবং প্রতিদ্বন্দ্বী সংস্থার সাথে পাল্লা দিতে বিগ বিলিয়ন ডেজ সেলের তারিখ বদল করেছে। এমনকি এই পরিবর্তন সম্পর্কে গতকালই ইঙ্গিত দিয়েছিলেন ফ্লিপকার্ট গ্রুপের প্রধান নির্বাহী কল্যাণ কৃষ্ণমূর্তি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥