Flipkart Big Billion Days: সেলে এই সমস্ত Samsung ফোন পাবেন ৫৭% পর্যন্ত ছাড়ে

Avatar

Published on:

Flipkart Big Billion Days Sale Offer up 57 Percent Discount

হাতে আর মাত্র ৭ দিন, তারপরেই আগামী ২৩ তারিখ থেকে শুরু হচ্ছে Flipkart Big Billion Days (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ) সেল। সেক্ষেত্রে আসন্ন উৎসবের মরসুমে যদি কেউ সস্তায় নতুন মুঠোফোন কিনতে চান, তাহলে এই সেল তাদের জন্য অত্যন্ত ফায়দামন্দ্ হতে পারে। আসলে অন্যান্যবারের মতই Big Billion Days-এ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। আর যদি আপনি Samsung (স্যামসাং)-এর হ্যান্ডসেট কিনতে চান, তাহলে দামের ওপর পাবেন আপ-টু ৫৭% অফ। সোজা কথায় বললে, ৮ দিন ব্যাপী সেলে আপনি অর্ধেকেরও কম দামে পছন্দের Samsung ফোন কিনতে পারবেন।

Big Billion Days চলাকালীন কোন Samsung ফোনগুলি সস্তায় মিলবে?

সেলে স্যামসাং স্মার্টফোনের কোন ভেরিয়েন্টে কত ছাড় পাওয়া যাবে, তা সমস্ত অফার এখনও স্পষ্ট নয়। কোম্পানির তরফে জানানো হয়েছে শুধুমাত্র বিগ বিলিয়ন ডেজেই Galaxy S21 FE 5G, Galaxy S22+, Galaxy F13 এবং Galaxy F23 5G মডেলে ছাড় মিলবে। এক্ষেত্রে Galaxy S21 FE 5G-এর অফারের বিবরণ আগামী ১৯শে সেপ্টেম্বর লাইভ হবে।

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, আগ্রহীরা Galaxy S21 FE 5G-এ ৫৭% পর্যন্ত ছাড় পাবেন, একইসাথে ব্যাঙ্ক ডিসকাউন্ট সমেত এর দাম হবে ৩১,৯৯৯ টাকা। পাশাপাশি, Samsung Galaxy S22+ মডেলের ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৫৯,৯৯৯ টাকায় কিনতে কেনা যাবে। এছাড়া Samsung Galaxy F23 5G-এর লিস্টিং প্রাইস রাখা হয়েছে ১৩,৪৯৯ টাকা, সেলে এটি ১০,৯৯৯ টাকায় মিলবে। আবার মাত্র নূন্যতম ৮,৪৯৯ টাকায় Galaxy F13 কেনা সম্ভব হবে।

উল্লেখ্য, Samsung ছাড়াও Realme, Xiaomi, Infinix, Motorola ইত্যাদি ব্র্যান্ডের ফোনও অত্যন্ত কম দামে ফ্লিপকার্টে উপলব্ধ হবে। আর, ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ক্রেতারা এই সমস্ত ফোনে এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক ডিসকাউন্টের সুবিধা পাবেন। ফলে, সবমিলিয়ে কার্যত জলের দরে পকেটস্থ করা যাবে পছন্দের হ্যান্ডসেট।

সঙ্গে থাকুন ➥