Flipkart Big Saving Days: মাত্র ৯৯ টাকা দিয়ে কেনা যাবে অ্যাক্সেসরি, এক নজরে দেখে নিন সেলের বিশেষ অফার

Published on:

আগামীকাল অর্থাৎ ২৩শে জুলাই থেকে Amazon এবং Flipkart (ফ্লিপকার্ট) – দুটি প্ল্যাটফর্মেই লাইভ থাকবে বিশেষ সেল। সেক্ষেত্রে আপনারা যদি Flipkart-এর ‘প্লাস’ (Plus) মেম্বার হন, তাহলে আপনারা গতকাল (২২শে জুলাই) মধ্যরাত্রি থেকেই সংস্থার ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ) সেলে কেনাকাটা করার সুযোগ পাচ্ছেন। সেক্ষেত্রে যদি কেউ এই মুহূর্তে সস্তায় স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ এবং অন্যান্য ইলেকট্রনিক প্রোডাক্ট কিনতে চান তাহলে Flipkart-এর এই সেল হতে পারে আপনার গন্তব্য! আসলে অন্যান্যবারের মতই Flipkart Big Saving Days চলাকালীন নির্বাচিত প্রোডাক্টে প্রচুর অফার এবং ছাড় পাবেন। তবে মনে রাখবেন, কেনাকাটা সারতে হবে ২৭ তারিখ অবধি সময়ে কারণ ওইদিন পর্যন্তই সেলটি উপলব্ধ থাকবে। আসুন এখন সেলের বিশেষ অফারগুলি এক নজরে দেখে নিই।

Flipkart Big Saving Days সেলের অফার

সেলের জন্য অ্যাক্সিস (Axis) ব্যাংক, সিটি (Citi) ব্যাংক, কোটাক (Kotak) ব্যাংক এবং আরবিএল (RBL) ব্যাংকের সাথে হাত মিলিয়েছে । ফলে এই সমস্ত ব্যাংকের কার্ড ব্যবহার করে সেলে কেনাকাটা করলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় ক্রেতারা ‘ক্রেজি ডিলস’ (Crazy Deals) চলাকালীন সময়ে নির্বাচিত প্রোডাক্ট অত্যন্ত সস্তায় কিনতে পারবেন। এছাড়া রাত ১২টা থেকে পরের দিন রাত ১০টা অবধি সময়ে চলবে ‘টিকটিক ডিলস’ (TickTick Deals)।

কোন প্রোডাক্টে কত ছাড়

বিগ সেভিং ডেজ সেলের দরুন গ্রাহকরা Oppo, Apple বা Vivo ব্র্যান্ডের স্মার্টফোনে অফার পাবেন। এক্ষেত্রে বিভিন্ন মোবাইলের দামের ওপর তো ছাড় থাকবেই, তার সাথে ক্রেতারা নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ, পে লেটার (Pay Later) বা সুপারকয়েনের মাধ্যমে নতুন ফোন পকেটে ভরতে পারবেন। সবচেয়ে বড় ব্যাপার, এই সময়ে স্মার্টফোন কিনলে ‘ফ্লিপকার্ট কুইক’ (Flipkart Quick) সার্ভিসের মাধ্যমে ৪৫ থেকে ৫০ মিনিটের মধ্যে ফোন হাতে পাবেন।

এদিকে, একই সময়ে ইলেকট্রনিক্সে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে যেখানে ৭০% ছাড়ে হেডফোন এবং স্পিকার কেনা যাবে। মাত্র ৯৯ টাকার প্রাথমিক মূল্যে মিলবে মাউস, কীবোর্ড এবং অন্যান্য আনুষাঙ্গিকও। আবার যদি কেউ নতুন ট্যাবলেট কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনারা ৪৫% পর্যন্ত সাশ্রয় করতে পারবেন; এর মধ্যে স্মার্টওয়াচে থাকবে ৬৫% পর্যন্ত ছাড়। এছাড়া টিভি এবং অন্যান্য যন্ত্রপাতি ৭০% পর্যন্ত ছাড়ে খরিদ করা যাবে। আবার এখান থেকে আপনি ২৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে এবং ৫৫% পর্যন্ত ডিসকাউন্টে রান্নাঘরের যন্ত্রপাতি, এয়ার কন্ডিশনার কিনতে পারবেন। উপরন্তু কেউ আসবাবপত্র কিনতে চাইলে ৮০% পর্যন্ত ছাড় পাবেন। ফ্লিপকার্ট অরিজিনাল (Flipkart Original) আইটেমও ৮০ শতাংশ পর্যন্ত সস্তায় পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥