সুপারকয়েন ব্যবহার করে বিনামূল্যে ফ্লিপকার্ট থেকে কাটুন বিমানের টিকিট, আছে আরও অফার

Avatar

Published on:

করোনা মহামারীর প্রকোপে বেশ কিছুদিন ভারতে বিমান চলাচল বন্ধ ছিল। তবে গত ১ জুন থেকে ফের ভারতে দেশীয় ও আন্তর্জাতিক বিমান চলাচল শুরু হয়েছে। যার পর জনপ্রিয় ভারতীয় ই-কমার্স ওয়েবসাইট Flipkart তাদের ফ্লাইট টিকিট বুকিং পরিষেবা চালু করলো। কোম্পানি ফ্লাইট টিকিট বুকিংয়ের উপরে আকর্ষণীয় অফার ও দিচ্ছে। আসুন জেনে নিই এখন ফ্লাইট বুক করলে কী কী অফার পাওয়া যাবে।

ফ্লিপকার্ট ফ্লাইট টিকিট বুকিং অফার :

ফ্লিপকার্ট ফ্লাইট বুকিংয়ে বেশ কয়েকটি অফার উপলব্ধ। আপনি যদি প্রথমবার এই পরিষেবা ব্যবহার করেন তাহলে “FKNEW ১০১০” কোড ব্যবহার করে টিকিটে ফ্ল্যাট ১০ শতাংশ ছাড় পেতে পারেন। অন্য কুপন কোড “FKDOM” ব্যবহার করে ডোমেস্টিক ফ্লাইটে পাওয়া যাবে ২,৫০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও ফ্লিপকার্ট কুপন কোড RNDTRIP ব্যবহার করে রাউন্ড ট্রিপ বুকিংয়ে ফ্ল্যাট ৬০০ টাকা ছাড় পাওয়া যাবে।
কুপন কোড FLYTWO ব্যবহার করলে আপনি পাবেন সমস্ত বুকিংয়ে ৭৫০ টাকা ছাড়।

এছাড়াও যদি আপনি Flipkart Plus প্রোগ্রামের মেম্বার হন, এবং আপনি সুপারকয়েন ব্যবহার করতে পারবেন টিকিটের মূল্য হ্রাস করার জন্য। পর্যাপ্ত পরিমাণে সুপারকয়েন থাকলে আপনি চাইলে সেগুলির ব্যয় করে বিনামূল্যে ফ্লাইট টিকিট বুক করতে পারবেন। এছাড়াও ইউজাররা ইএমআইয়ে টিকিট বুকিং করতে পারবেন, যাতে মাত্র ১০ শতাংশ অর্থ প্রদান করে ট্রাভেল করা যাবে।

কিভাবে ফ্লিপকার্ট থেকে ফ্লাইট বুক করবেন:

ফ্লিপকার্ট অ্যাপ্লিকেশন ব্যবহারকারীরা বামদিকের তিনটি ডটে ক্লিক করে সহজেই ফ্লাইট বুকিং পোর্টালটি খুঁজে পাবেন। এছাড়া “www.flipkart.com/travel/flights” ওয়েবসাইটে গিয়ে ব্যবহারকারীরা একটি সহজ ইন্টারফেস দেখতে পাবেন। এরপর যা করতে হবে তা হল আপনি কোন জায়গা থেকে এবং কোথায় যেতে চান করুন, তা সিলেক্ট করে আপনাকে তারিখ নির্বাচন করতে হবে। ইউজাররা পাশের প্যানেলে সময়, মূল্য, বিমান সংস্থা এবং আরও অনেক কিছু ফিল্টার ব্যবহার করার সুযোগ পাবেন যার সাহায্যে সহজেই বিকল্প খুঁজে নেওয়া যাবে।

করোনা সংক্রমণ বা লকডাউন পরিস্থিতি মাথায় রেখে “নিরাপদ ভ্রমণের জন্য গাইডলাইনস”, “টিকিট সংশোধন, পুনঃনির্ধারণ ও বাতিলকরণের জন্যে গাইডলাইনস”, “ভ্রমণের সময় কোভিড-১৯ এর বিরুদ্ধে সুরক্ষা ব্যবস্থা” ইত্যাদি বিষয়ে বিস্তারিত জানার জন্যে একটি লিঙ্ক রয়েছে ফ্লিপকার্টে; যা আপনাকে নির্দিষ্ট রাজ্যে ভ্রমনের সীমাবদ্ধতা (যদি থাকে) নির্দেশ করবে।

সঙ্গে থাকুন ➥