iPhone 12 থেকে Samsung Galaxy F41, বাম্পার ছাড়ে বিক্রি হচ্ছে Flipkart Mobile Bonanza সেলে

Avatar

Published on:

Big Saving Days-এর পর ফের একবার ধামাকাদার সেল নিয়ে হাজির হল Flipkart (ফ্লিপকার্ট)। আজ অর্থাৎ ১৯ তারিখ থেকে এই ই-কমার্স প্ল্যাটফর্মে শুরু হয়েছে ‘Mobile Bonanza’ (মোবাইল বোনাঞ্জা)। এই সেলে Realme, Poco, Oppo, Infinix-এর মত ব্র্যান্ডের অ্যান্ড্রয়েডে এবং নির্বাচিত আইফোন মডেলের ওপর আকর্ষণীয় অফার মিলবে। থাকবে এক্সচেঞ্জ অফার, নো-কস্ট ইএমআই-এর সুবিধা। আগ্রহীরা ২৩শে আগস্ট পর্যন্ত Mobile Bonanza সেলে কেনাকাটা করতে পারবেন। আসুন এই সেলে স্মার্টফোনের ওপর কী কী অফার পাওয়া যাচ্ছে দেখে নিই…

Flipkart Mobile Bonanza সেলে এই অফারগুলি মিলবে

মোবাইল বোনাঞ্জা সেলের জন্য ফ্লিপকার্ট ইতিমধ্যেই একটি আলাদা মাইক্রোসাইট তৈরি করেছে। ওই মাইক্রোসাইট অনুযায়ী, এখন ৬৯,৯০০ টাকা মূল্যের iPhone 12 mini পাওয়া যাবে ৫৯,৯৯৯ টাকায়। আবার iPhone SE (2020) কিনতে গেলে ৩৯,৯০০ টাকার বদলে ৩৪,৯৯৯ টাকা লাগবে। iPhone XR-এর জন্য ব্যয় করতে হবে ৪১,৯৯৯ টাকা, এর দামের ওপর ৬,০০০ টাকা ছাড় থাকবে। যারা iPhone 11 কিনতে চান তাদের এই মুহূর্তে খরচা করতে হবে ৪৮,৯৯৯ টাকা, যেখানে iPhone 11 Pro মডেলটি ৮৯,৮৯৯ টাকার বদলে ৭৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

এদিকে যারা সাধারণ অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট কিনতে চান, তারা ফ্লিপকার্ট থেকে Moto G60 ফোনটি ১৭,৯৯৯ টাকার বদলে ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। একইভাবে ৯,৯৯৯ টাকার Infinix Hot 10S মিলবে ৯,৪৯৯ টাকায়। এছাড়া Poco M3, Infinix Smart 5, Samsung Galaxy F41 ফোনগুলি যথাক্রমে ১০,৪৯৯ টাকা, ৬,৯৯৯ টাকা এবং ১৪,৪৯৯ টাকায় কেনা যাবে। মোবাইল গেমাররা Asus ROG Phone 3 ৩৯,৯৯৯ টাকার বিনিময়ে কিনতে সক্ষম হবেন, এমনিতে যার দাম ৪৬,৯৯৯ টাকা।

তদুপরি, ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা সেল চলাকালীন iPhone 12, Realme C20 এবং Oppo F19 ফোন প্রিপেইড পেমেন্ট পদ্ধতি ব্যবহার করে কিনলে অতিরিক্ত ছাড় পেতে পারেন। অতিরিক্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট মিলবে Vivo X60, Vivo X60 Pro, Vivo X60 Pro+ সহ Vivo V21 5G , Vivo Y72 5G , এবং Vivo Y20 মডেলগুলিতে।

বলে রাখি এই সেলের জন্য ফ্লিপকার্ট, এইচডিএফসি ব্যাংকের সাথে হাত মিলিয়েছে, ফলে গ্রাহকরা ফোন কেনার ক্ষেত্রে ইএমআই অপশন ব্যবহার করলে পাঁচ শতাংশ ছাড় পাবেন। সাথে থাকবে নো-কস্ট ইএমআইয়ের সুবিধা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥