বিরাট সস্তায় কিনুন Realme স্মার্টফোন ও পাওয়ার ব্যাঙ্ক, শুরু হল Flipkart Realme Days Sale

Avatar

Published on:

ভারতের অন্যতম জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম, Flipkart -এ শুরু হল Realme Days Sale। আজ অর্থাৎ, ৫ই জুলাই থেকে শুরু করে সেলটি আগামী ৯ই জুলাই পর্যন্ত চলবে। এই রিয়েলমি ডেজ সেলে আপনি ৪জি অথবা ৫জি কানেক্টিভিটির একাধিক স্মার্টফোনের ওপর বাম্পার ডিসকাউন্ট পাবেন। শুধু তাই নয়, পেমেন্ট করার সময় যদি আপনারা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। এছাড়া, নো-কস্ট ইএমআই, ১০০% ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফারের লাভও ওঠানো যাবে। আসুন রিয়েলমি ডেজ সেলে কোন ফোন কত দামে পাওয়া যাবে দেখে নিই।

Realme Days Sale এর অফার

ফ্লিপকার্টে চলমান রিয়েলমি ডেজ সেলে, Realme 7 Pro স্মার্টফোনটির ওপর ৫,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে এখন এটিকে ২০,৯৯৯ টাকার পরিবর্তে ১৫,৯৯৯ টাকায় ক্রয় করা যাবে। এই মডেলটিকে কেনার ক্ষেত্রে পাওয়া যাবে, মাসিক ৩,০০০ টাকার প্রারম্ভিক নো-কস্ট ইএমআইয়ের সুবিধা। Realme C21 এবং Realme 8 Pro স্মার্টফোনের সাথে মিলবে, ফ্ল্যাট ২,০০০ টাকা ডিসকাউন্ট। অন্যদিকে, Realme Narzo 30 (৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ) এবং Realme Narzo 30 Pro 5G হ্যান্ডসেট দুটির ওপর দেওয়া হচ্ছে ২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া, ১.২ মিলিয়নেরও বেশি বিক্রিত Realme Narzo 20 মডেলটিকে কেনার ক্ষেত্রেও গ্রাহকেরা ২,৫০০ টাকা ছাড় পেয়ে যাবেন।

রিয়েলমি ডেজ সেলে Realme 8, Realme 8 5G, Realme C12 এবং Realme C15 (৪ জিবি পর্যন্ত র‌্যাম) মডেলগুলির ওপর ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়া, সংস্থাটি তাদের বেস্ট-সেলিং হ্যান্ডসেটগুলির মধ্যে, Realme X7 5G এবং Realme X3 Super Zoom ফোন দুটিকে যথাক্রমে ৪,০০০ টাকা ও ৮,০০০ টাকা ডিসকাউন্টের সাথে বিক্রি করছে। এই দুটি মডেলকে কেনার ক্ষেত্রে গ্রাহকেরা নো-কস্ট ইএমআই এবং ১৫,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন।

রিয়েলমি -এর অন্যান্য ৫জি কানেক্টিভিটির মডেলগুলির মধ্যে, Realme X50 Pro 5G ফোনটিকে ফ্ল্যাট ৪০% ডিসকাউন্টের সাথে, ৪১,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ২৪,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। Realme X7 Pro 5G এবং Realme X7 Max 5G, উভয় হ্যান্ডসেটের বিক্রয় মূল্য মাত্র ২৬,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এরই সাথে, ৬,০০০mAh ব্যাটারির সাথে আসা Realme C25s মডেলটিকে ধার্য মূল্যের থেকে ৫০০ টাকা কমে, আর Realme C20 এবং Realme C25 মডেল দুটিকে ১,০০০ টাকা কমে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

এছাড়া জানিয়ে রাখি, এই সেলে হেলিও জি৮৫ চিপসেট দ্বারা চালিত Realme Narzo 30A স্মার্টফোনটির দাম মাত্র ৮,২৪৯ টাকা থেকে শুরু হচ্ছে এবং এটির সাথে ১০০% ক্যাশব্যাক ও ৭,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হবে।

Realme Days Sale-এ রিয়েলমি তাদের স্মার্টফোনের পাশাপাশি পাওয়ার ব্যাঙ্কও এই সেলে অন্তর্ভুক্ত করেছে। ফলে এগুলিকে আজ থেকে শুরু করে আগামী ৪দিন পর্যন্ত ৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥