Flipkart ঘোষণা করল Year End Sale, ফোন থেকে শুরু করে শীতের গিজার-হিটার সবই পাবেন ছাড়ে

Avatar

Published on:

Flipkart Year End Sale Annnounced

চলতি বছরের শেষ উপলক্ষে Flipkart ইতিমধ্যেই Big Year End Sale-এর ঘোষণা করেছে, যা আগামীপরশু মানে ৯ই ডিসেম্বর থেকে শুরু হবে এবং চলবে ১৬ তারিখ পর্যন্ত। তবে যারা প্ল্যাটফর্মটির Plus মেম্বার, তারা গতকাল অর্থাৎ একদিন আগেই এই Flipkart Big Year End Sale-এর অ্যাক্সেস পাবেন। সেক্ষেত্রে আপনি যদি নতুন বছরে নতুন স্মার্টফোন হাতের মুঠোয় পেতে চান, তাও আবার সস্তায় – তাহলে এই বিশেষ বিক্রয়পর্বটি আপনার দারুণ কাজে আসবে। কারণ এখানে বহু নামী-দামী হ্যান্ডসেটই MRP-র থেকে ছাড়ে কেনার সুযোগ থাকবে। এমনকি ল্যাপটপের মতো বড় ডিভাইস কিংবা বাড়ির প্রয়োজনীয় ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সেও থাকবে অফার। আসুন, এখন Flipkart Big Year End Sale সম্পর্কে দু-চার কথা জেনে নিই…

বছর শেষের সেলে এই সমস্ত ফোনে ছাড় দেবে Flipkart

আসন্ন ফ্লিপকার্ট বিগ ইয়ার এন্ড সেলে iPhone 14,iPhone 14 Plus, Google Pixel 7, Samsung Galaxy S21 FE 5G (2023)-এর মতো প্রিমিয়াম ফোন থেকে শুরু করে Nothing Phone (2), Moto G54 5G, Samsung Galaxy S21 FE 5G (2023), Motorola Edge 40 Neo, Realme C53, Samsung Galaxy F14 5G, Poco M6 Pro 5G, Vivo T2 Pro ইত্যাদি ফোন ডিসকাউন্ট প্রাইসে বিক্রি হবে। এক্ষেত্রে Samsung Galaxy S22-এর দাম ৪০,০০০ টাকার নিচে থাকবে বলে জানা গিয়েছে। আশা করা হচ্ছে, সেল উপলক্ষে লেটেস্ট iPhone 15 সিরিজেও কিছু অফার দিতে পারে ফ্লিপকার্ট।

ইলেকট্রনিক্সও কেনা যাবে সস্তায়

ফ্লিপকার্টের লিস্টিং অনুযায়ী, স্মার্টফোন ছাড়াও বিগ ইয়ার এন্ড সেলে ল্যাপটপের ওপর আকর্ষণীয় অফার পাওয়া যাবে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার মিলিয়ে মাত্র ৯,৯৯০ টাকা দিয়ে একটি ল্যাপটপ কেনা যেতে পারে।

এছাড়া টিভি এবং অ্যাপ্লায়েন্সগুলিতে ৭৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টসহ আরও নানা অফার থাকবে৷ শুধু তাই নয়, শীতের সুরাহার জন্য গিজারের পাশাপাশি হিটারেও ৭০ শতাংশ ছাড় দেবে কোম্পানিটি। আবার, ইলেকট্রনিক্সের পাশাপাশি অ্যাক্সেসরিজ আইটেমে ৫০ শতাংশ থেকে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে।

সঙ্গে থাকুন ➥