Garena Free Fire Redeem Code Today : ৯ নভেম্বরের গ্যারেনা ফ্রি ফায়ারের রিডিম কোডগুলি দেখে নিন

Avatar

Published on:

২০১৯ সাল থেকে বিশ্বের জনপ্রিয় মোবাইল গেমগুলির মধ্যে অন্যতম Garena Free Fire। ইতিমধ্যেই ২০১৯ এর গুগল প্লেস্টোরে ‘বেস্ট পপুলার ভোট গেম’ শিরোপাও অর্জন করেছে এটি। দিওয়ালি উপলক্ষে ফ্রি ফায়ারে চালু হয়েছিল ‘দিওয়ালি স্পেশাল রিওয়ার্ড’। কিন্তু দিওয়ালির পর্ব মিটে গেলেও এখনও পর্যন্ত চলছে সেই রিওয়ার্ড সেরিমনি। রোজই গেমটিতে আলফা নিউম্যারিক কোড জোড়া হচ্ছে। যার মাধ্যমে প্লেয়াররা পাচ্ছেন বিনামূল্যে রিওয়ার্ড জেতার সুযোগ। এই কোডগুলি রিডিম করলে প্লেয়াররা কোনও রকম টাকা পয়সা খরচ না করেই পেতে পারেন উইপেন, রয়াল ভাউচার, ফ্রি ফায়ার ডায়মন্ড এবং বিভিন্ন স্টেপ আনলক করার সুবর্ণ সুযোগ। চলুন এক নজরে দেখে নেওয়া যাক আজকের অর্থাৎ, ৯ নভেম্বরের রিডিম কোডগুলি।

৯ নভেম্বরের জন্য Garena Free Fire রিডিম কোডের তালিকা :

FXCV BICX SIED

FFGT YHJN JKI8

FR56 7UIK JHGF

FSER 5T6Y 7U8I

FBNJ I87Y 6TGH

FJKI 8U7Y 6TRF

F7YD TRFD IVBN

FIH8 FS76 F5TR

FBJK I9Z7 F65R

FFGB VIXS AI24

FMKI UY6T 5RED

FVBN JUYT GVF4

9SR8 E1WJ EHF6

UNGQ 36T7 BHZJ

FTRF VBHJ FI87

FBHJ UYTR FICV

FNHJ UYTR EDIV

FNJI U7Y6 TRFC

FBNM JKIU TRED

QNUH 4C1G 5QBQ 

কিভাবে আপনি Garena Free Fire-র ফ্রি কোডগুলি রিডিম করবেন

  • প্রথমে আপনাকে গ্যারিনার অফিশিয়াল ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) ঢুকতে হবে।
  • তারপর আপনাকে Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে হবে। তবে সেক্ষেত্রে যে আইডি দিয়ে আপনি খেলেন সেই আইডিটি সঠিকভাবে দিতে হবে।
  • এরপর উপরের দেওয়া ১২ ক্যারেক্টারের রিডিম কোড কপি করে সেটি ওয়েবসাইটে গিয়ে পেস্ট করে আপনাকে continue বাটন ক্লিক করতে হবে।
  • তখন আপনার স্ক্রিনে ডবল চেক বক্স আসবে। সেখানে ok বাটনে ক্লিক করতে হবে।

এইভাবে মাত্র কয়েকটি সহজ স্টেপ অনুসরণ করলেই আপনি আপনার ফ্রি কোড রিডিম করতে পারবেন। তবে অবশ্যই মনে রাখবেন এই কোডগুলো রিডিম হতে বেশ খানিকটা সময় লাগে‌। আপনাকে এই ফ্রি রিডিম কোডগুলি ব্যবহার করার জন্য ২৪ ঘন্টাও অপেক্ষা করতে হতে পারে।

সঙ্গে থাকুন ➥