iPhone 12 অনেক সস্তায় কেনার সুযোগ, Flipkart, Amazon-এর নজরকাড়া অফারগুলি দেখে নিন

Avatar

Published on:

গত সেপ্টেম্বর বাজারে পা রেখেছে Apple-এর নতুন আইফোন সিরিজ iPhone 13। এরপর হালফিলে সংস্থার কমপ্যাক্ট হ্যান্ডসেট iPhone SE 3-ও লঞ্চ হয়েছে। কিন্তু নতুনের আগমনেও Apple iPhone 12 (অ্যাপল আইফোন ১২)-এর ক্রেজ বা চাহিদা এখনও শেষ হয়নি। বরঞ্চ যদি কেউ এই আইফোন মডেলটি কিনতে চান, তাহলে এটিই তার সঠিক সময়।

আসলে এখন প্রধান দুটি ই-কমার্স ওয়েবসাইটে (Flipkart ও Amazon-এ) iPhone 12 খুব কম দামে বিক্রি হচ্ছে। তাই যদি কারো আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোন কেনার ইচ্ছা থাকে তাহলে সাশ্রয়ী অফার কাজে লাগিয়ে সেই আশা সহজেই পূরণ করতে পারেন। ঠিক কী অফার মিলছে ৬৫,৯০০ টাকা মূল্যের iPhone 12-তে? আসুন দেখে নিই…

iPhone 12-র ওপর Flipkart-এর অফার

এই মুহূর্তে আইফোন ১২ মডেলের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট (নীল রঙ) ফ্লিপকার্ট (Flipkart)-এ ৫৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। অর্থাৎ এর দামের ওপর ১৩% ছাড় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ফোনটিতে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে। আবার এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে আইফোনটি কিনলে ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। সবমিলিয়ে ফোনটির দাম পড়বে ৩৯,৯৯৯ টাকা।

iPhone 12-র ওপর Amazon-এর অফার

অ্যামাজনে আইফোন ১২ মডেল (একই স্টোরেজ এবং কালার ভ্যারিয়েন্ট) ৫৪,৯০০ টাকায় বিক্রি হচ্ছে। এই প্ল্যাটফর্মে ফোনটির ওপর ১৭% ছাড় দেওয়া হচ্ছে। তবে এক্সচেঞ্জ অফার হিসেবে সংস্থাটি ১২,১০০ টাকা অবধি ভ্যালু দিচ্ছে, যেখানে ফেডারেল ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আইফোন ১২ কিনলে অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে অ্যামাজন থেকে আইফোন ১২ কিনলে ৪১,৩০০ টাকা খরচ হবে। 

সঙ্গে থাকুন ➥