TechGupAutomobileরাখি বন্ধন উপলক্ষ্যে Hero Destini, Maestro‌ Edge এবং Pleasure Plus স্কুটারের ওপর ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়

রাখি বন্ধন উপলক্ষ্যে Hero Destini, Maestro‌ Edge এবং Pleasure Plus স্কুটারের ওপর ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়

বাঙালির বারো‌ মাসে তেরো পার্বণ। একের পর এক উৎসব লেগেই থাকে। সেক্ষেত্রে রাত পোহালেই পবিত্র রাখি বন্ধন উৎসব। আর উৎসবের প্রাক্কালে মানুষের মন নতুন নতুন জিনিস খোঁজে। সে কথা বুঝেই জনপ্রিয় টু-হুইলার ব্র্যান্ড Hero নিয়ে এসেছে রাখি বন্ধন (Raksha Bandhan) অফার। যেখানে সংস্থার বহুল বিক্রিত স্কুটারগুলি কিছুটা ছাড়ে কেনার সুযোগ দেওয়া হবে

Hero রাখী বন্ধন অফার

রাখি বন্ধন উপলক্ষ্যে গ্রাহকেরা Hero Destini, Maestro Edge এবং Pleasure Plus স্কুটারের ওপর ৪,০০০ টাকা ক্যাশ বোনাস পেয়ে যাবেন। আগামী ২৪ শে অগাস্ট পর্যন্ত অফারটি বহাল থাকবে। আপনারা যারা এই মুহূর্তে স্কুটার কিনবেন বলে ভাবছেন তাঁরা নিকটবর্তী শোরুমে গিয়ে অফারটির লাভ ওঠাতে পারবেন।

Hero Pleasure Plus এবং Hero Destini

Hero Pleasure Plus স্কুটারটি মূলত তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ এবং প্রারম্ভিক মূল্য ৬০,৫০০ টাকা। অন্যদিকে Hero Destini স্কুটারটি চারটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়। একদম বেস ভার্সনটির মূল্য ৬৯,৫০০ টাকা ও টপ মডেলের মূল্য ৭৪,৭০০ টাকা।

Hero Maestro Edge

Maestro Edge স্কুটারটি তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ যেগুলির দাম রাখা হয়েছে ৭১,৮৫০ টাকা থেকে ৭৫,৩৫০ টাকার মধ্যে। হিরো মোটোকর্প সম্প্রতি আরও চারটি আপডেটেড মডেল লঞ্চ করেছে। যেগুলি আধুনিক ডিজাইন সহ ব্লুটুথ কানেক্টিভিটির সাথে এসেছে। এই ভ্যারিয়েন্টগুলির দাম ৭২,২৫০ টাকা থেকে ৭৯,৭৫০ টাকা রাখা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Top Stories