Hero Eddy Electric Scooter: স্টাইলিশ বৈদ্যুতিক স্কুটার নিয়ে এল হিরো, চালাতে লাইসেন্স-রেজিস্ট্রেশন কিছুই লাগবে না

Avatar

Published on:

নতুন ই-স্কুটারের মডেল নিয়ে এল ভারতের বৃহত্তম ব্যাটারিচালিত স্কুটার প্রস্তুতকারী হিরো ইলেকট্রিক (Hero Electric)। টুকটাক বাজারঘাট এবং কাছেপিঠে যাওয়ার জন্য ইলেকট্রিক স্কুটার খুঁজছেন, এমন গ্রাহকদের জন্য সংস্থাটি উন্মোচিত করল Hero Electric Eddy, যা নামের পাশাপাশি দেখতেও বেশ ফাঙ্কি টাইপের।

হিরো ইলেকট্রিক বিবৃতি দিয়ে বলেছে, টুকটাক যাতায়াতের জন্য Hero Eddy আদর্শ বিকল্প। এটি চালাতেও যেমন সহজ। আবার স্টাইলিশও বটে। বৈদ্যুতিক স্কুটারটি একচার্জে কতটা পথ অতিক্রম করবে, তা এখনও বলেনি হিরো। তবে এতে ফাইন্ড মাই বাইক, ই-লক, বড় বুট স্পেস, এবং রিভার্স মোডের মতো ফিচার থাকার কথা উল্লেখ করা হয়েছে।

Hero Eddy ইলেকট্রিক স্কুটারের দাম ৭২,০০০ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। উপলব্ধ হবে হলুদ ও নীল রঙের বিকল্পে। Hero Eddy স্কুটারটি আগামী ত্রৈমাসিকে (এপ্রিল-জুন) বাজারে পাওয়া যাবে। এটি কম গতিসম্পন্ন (২৫ কিমি/ঘন্টার নীচে) ই-স্কুটার হওয়ার ফলে লাইসেন্স ও রেজিস্ট্রেশনের প্রয়োজন পড়বে না। ফলে কমবয়সী থেকে প্রবীণ সবার জন্য আদর্শ।

উল্লেখ্য, ই-স্কুটারের চাহিদা বেড়ে যাওয়ার ফলে হিরো ইলেকট্রিক তাদের লুধিয়ানার কারখানার উৎপাদন বৃদ্ধির তোড়জোড় শুরু করেছে। আবার দু’চাকার বৈদ্যুতিক গাড়ি তৈরির জন্য মাহিন্দ্রার সাথে হাত মিলিয়েছে। এছাড়াও লগ ৯ বলে একটি সংস্থার সাথে জোট বেঁধেছে হিরো। যারা অত্যাধুনিক ব্যাটারি তৈরির জন্য পরিচিত।

সঙ্গে থাকুন ➥