এপ্রিলে দাম বাড়বে AC-র, এখন অর্ধেক দামে কিনুন Voltas 1.5 Ton Split AC

Avatar

Published on:

Voltas 1.5 Ton Split AC Discount Offer

গ্লোবাল ওয়ার্মিং-এর কারনে আগেকার দিনের তুলনায় বর্তমানে গরমের প্রভাব একটু বেশি লক্ষ্য করা যায়। যার ফলে সাধারণ মানুষকেও এখন গ্রীষ্মকালে AC-র শরণাপন্ন হতে হয়। তাই স্বাভাবিকভাবেই গ্রীষ্মকালে AC-র চাহিদা অনেকটাই বেড়ে যায়, যে কারনে গরমে এসির দাম থাকে তুঙ্গে। সেকারণে আপনি যদি আসন্ন গরমের হাত থেকে রক্ষা পেতে AC-র কিনবেন বলে ভেবে থাকেন, তাহলে এখনই কিনে নেওয়া উচিত। কারণ, বর্তমানে Flipkart বাম্পার ছাড়ে Voltas 2023 1.5 টন 5 স্টার স্প্লিট ইনভার্টার এসি কেনার সুযোগ দিচ্ছে।

Voltas AC-র বর্তমান দাম, অফার ও ফিচার

Voltas-এর এই AC-র এমআরপি হলো 75,990 টাকা। তবে আপনি 48 শতাংশ ছাড়ের পরে এটি এখন 38,990 টাকায় কিনতে পারবেন।

আবার, আপনার বাড়িতে যদি পুরনো এসি থাকে, আর আপনি সেটি এক্সচেঞ্জ করতে চান, তাহলে তার বিনিময়ে পেয়ে যেতে পারেন 6,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। তবে, এক্সচেঞ্জ ভ্যালু পেতে গেলে আপনার পুরনো এসির অবস্থা অবশ্যই ভালো হতে হবে। এছাড়া, আপনাকে এই এক্সচেঞ্জ বোনাসের জন্য পুরনো এসির মডেল এবং ভল্টাসের বিনিময় নীতির উপর নির্ভর করতে হবে। উল্লেখ্য, আপনি যদি আজই ফ্লিপকার্টে এসি অর্ডার করেন, তাহলে আগামী ২৬ শে মার্চের মধ্যে বাড়িতে ডেলিভারি পেয়ে যাবেন।

5স্টার প্রযুক্তির কারণে এই ডিভাইসটি প্রচুর বিদ্যুতের সাশ্রয় করে। এতে দেওয়া হয়েছে অটো রিস্টার্ট অপশন। আর, কপার কনডেন্সারের কারণে এটি প্রচুর শীতলতাও প্রদান করে। তাই আপনাকে শীতলতার বিষয়ে খুব বেশি ভাবতে হবে না। এই ডিভাইসটি মেরামত করাও খুবই সহজ। আবার, ব্যবহারকারীর সুবিধার্থে এর সাথে আলাদাভাবে স্লিপ মোডও দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥