Honda Activa: দেশের সবচেয়ে জনপ্রিয় স্কুটার বাড়ি নিয়ে যান মাত্র 3999 পেমেন্ট করে, সঙ্গে আকর্ষণীয় ক্যাশব্যাক

Avatar

Published on:

SP 125-এর পর এবার দেশের সর্বাধিক বিক্রিত স্কুটার Activa-তে ক্যাশব্যাক অফার ঘোষণা করলো Honda। ৫,০০০ টাকার ক্যাশব্যাক অফারটি পেতে হলে মানতে হবে সংস্থার দ্বারা প্রদত্ত শর্তাবলী। অফারটি সীমিত সময়ের জন্য উপলব্ধ।

শর্তসাপেক্ষে বলা হয়েছে নির্দিষ্ট কয়েকটি ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই লেনদেনে কিনলে ৫,০০০ টাকার ক্যাশব্যাক অফার মিলবে। ৩০,০০০ টাকার ওপর ৫% হিসেবে সর্বাধিক ৫,০০০ টাকা ছাড়ের সুবিধা দেবে হন্ডা (Honda)। ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত বৈধ এই অফার।

৫,০০০ টাকা ক্যাশব্যাকের পাশাপাশি ৩,৯৯৯ টাকার ডাউন পেমেন্ট এবং ৫ লক্ষ টাকার বীমার সুবিধা পাওয়া যাবে হন্ডা অ্যাক্টিভা (Honda Activa)-তে। তবে শর্তাবলী হিসেবে এ-ও বলা হয়েছে যে, কয়েকটি ডিলারশিপেই উপলব্ধ রয়েছে এই ক্যাশব্যাক অফারটি। তাই কিনতে যাওয়ার আগে নিকটবর্তী ডিলারশিপে ফোন করে বিস্তারিত জেনে নেওয়ার পরামর্শ দিয়েছে সংস্থা।

Honda Activa-র দুটি মডেল রয়েছে – Activa 6G ও Activa 125। এর মধ্যে 6G মডেলটি হল সংস্থার সর্বাধিক বিক্রিত স্কুটার। এতে রয়েছে ১০৯.৫১ সিসি ইঞ্জিন, যা থেকে সর্বোচ্চ ৭.৬৮ বিএইচপি শক্তি এবং ৮.৭৯ এনএম টর্ক উৎপন্ন হয়। অন্যদিকে আরও প্রিমিয়াম Activa 125-এ উপস্থিত ১২৪ সিসি ইঞ্জিন। এর থেকে ৮.১৮ বিএইচপি শক্তি এবং ১০.৩ এনএম টর্ক পাওয়া যায়।

সঙ্গে থাকুন ➥