সবাইকে চমকে দিয়ে Honor আনছে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট স্মার্টফোন

Avatar

Published on:

ফাস্ট চার্জিং প্রযুক্তির জনপ্রিয়তার কথা মাথায় রেখে, বিভিন্ন স্মার্টফোন কোম্পানি এই প্রযুক্তির ওপর কাজ করে চলেছে। ইতিমধ্যেই আমরা ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির কথা জেনেছি। এবার Honor একটি স্মার্টফোন নিয়ে আসছে, যেখানে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। হুয়াওয়ের এক সময়ের সাব-ব্র্যান্ডটি কয়েক মাস আগেই ৬৬ ওয়াট ফাস্ট চার্জিংয়ের স্মার্টফোন নিয়ে এসেছিল। তবে চীনের 3C সার্টিফিকেশন সাইটে, কোম্পানির দুটি ফোনকে সম্প্রতি দেখা গেছে, যার একটিতে ১০০ ওয়াট ও অন্যটিতে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

3C ওয়েবসাইট অনুযায়ী, Honor এর দুটি ফোনে 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে। সেক্ষেত্রে এই দুটি ফোন মিড রেঞ্জ ও প্রিমিয়াম রেঞ্জে আসবে বলে আমাদের অনুমান। ফোন দুটির মডেল নম্বর RNA-AN00 ও NTH-AN00।

এর মধ্যে RNA-AN00 ফোনটি বিভিন্ন স্পিডে চার্জ হতে পারে বলে 3C সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে। যার মধ্যে সর্বোচ্চ ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট। এই ফোনে ১০ ওয়াট (5V, 2A), ৪০ ওয়াট (10V, 4A), ৬৬ ওয়াট (11V, 6A) ও ১০০ ওয়াট (20V, 5A) ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

অন্যদিকে NTH-AN00 মডেল নম্বরের ফোনটিতেও বিভিন্ন চার্জিং স্পিড সাপোর্ট করবে। এর মধ্যে সর্বোচ্চ ৬৬ ওয়াট চার্জিং। লিস্টিং থেকে জানা গেছে ফোনটি ১০ ওয়াট, ৪০ ওয়াট ও ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

যদিও এছাড়া অনারের এই দুটি ফোন সম্পর্কে আর কোন তথ্য জানা যায়নি। তবে আমরা আশা করছি শীঘ্রই ফোনদুটিকে অন্যান্য সার্টিফিকেশন সাইটেও দেখা যাবে এবং এদের স্পেসিফিকেশন সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥