বিশ্বের প্রথম ফুল স্ক্রিন ডিসপ্লের স্মার্ট ব্যান্ড হবে Honor Band 6, আসছে Honor V40 সিরিজ

Avatar

Published on:

স্মার্টফোনের পাশাপাশি স্মার্ট ডিভাইস লঞ্চ করার জন্য ভারত সহ বিভিন্ন দেশে জনপ্রিয় Huawei এর সাব ব্র্যান্ড Honor। যদিও হুয়াওয়ের সময়টা ভালো যাচ্ছেনা, কিন্তু নতুন প্রোডাক্ট লঞ্চ করতে পিছপা হচ্ছেনা তাদের সাব ব্র্যান্ডটি। সম্প্রতি শোনা যাচ্ছে, অনার শীঘ্রই তাদের নতুন একটি স্মার্ট ব্যান্ড লঞ্চ করবে। নতুন এই ফিটনেস ট্র্যাকারের নাম হবে Honor Band 6। এই ব্যান্ডে ফুল স্ক্রিন ডিসপ্লে থাকবে।

চীনের মাইক্রো ব্লগিং সাইট Weibo তে একজন টিপ্সটার জানিয়েছেন, খুব শীঘ্রই Honor Band 5 এর আপগ্রেড ভার্সন লঞ্চ হবে। অনার ব্যান্ড ৬ হবে প্রথম ফুল স্ক্রিন ফিটনেস ট্র্যাকার। যদিও এছাড়া তিনি আর কিছু জানান নি। তবে তিনি এও বলেছেন যে, আনারের পাশাপাশি মূল ব্র্যান্ড হুয়াওয়ে ও তাদের ব্যান্ড Huawei Band 5 লঞ্চ করবে।

যদিও আমরা এখনও নিশ্চিত নই, অনার ব্যান্ড ৬ সত্যি ফুল স্ক্রিন এক্সপেরিয়েন্স অফার করবে কিনা। কারণ কোম্পানির তরফে এখনও এবিষয়ে কিছু জানানো হয়নি। এছাড়াও এর আগে আমরা কোনো ব্যান্ডে ফুল স্ক্রিন অনুভূতি পাইনি। তবে যেহেতু টিপ্সটারটি আগেও সমস্ত তথ্য সঠিক দিয়েছেন, সেহেতু আশা করা যায় এক্ষেত্রেও তিনি ভুল প্রমাণিত হবেন না।

এদিকে এই ফিটনেস ব্যান্ড ছাড়াও অনার কিছুদিনের তাদের নতুন সিরিজ Honor V40 লঞ্চ করবে। ইতিমধ্যেই এই সিরিজ সম্পর্কে ইন্টারনেটে বেশ কিছু তথ্য ফাঁস হয়েছে। প্রসঙ্গত গত নভেম্বরে কোম্পানি Honor V30 এবং V30 Pro লঞ্চ করেছিল। আশা করা যায় এই নভেম্বরে এদের আপগ্রেড ভার্সনও আসবে।

সঙ্গে থাকুন ➥