Honor MWC 2022: চলতি মাসেই বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে Honor Magic V ফোল্ডেবল ফোন ও স্মার্টওয়াচ

Avatar

Published on:

Honor (অনার) তাদের নতুন অর্থাৎ ২০২২ সালের গ্লোবাল লঞ্চ ইভেন্টের সময়সূচী প্রকাশ করল। সংস্থার ঘোষণা অনুযায়ী, আগামী ২৮শে ফেব্রুয়ারি তারা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) ২০২২ ইভেন্টের আয়োজন করবে। আর এই ইভেন্টে Honor, কোম্পানির ফোল্ডেবল স্মার্টফোন Honor Magic V (অনার ম্যাজিক ভি/ফাইভ) লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে।

এদিকে শোনা যাচ্ছে কোম্পানিটি গত বছর চীনে লঞ্চ হওয়া Magic 3, Magic 3 Pro এবং Magic 3 Pro+ মডেলগুলি বিশ্বব্যাপী চালু করবে। উপরন্তু স্মার্টফোনের পাশাপাশি, অনার এই ইভেন্টে Honor Watch GS 3 স্মার্টওয়াচও লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে।

Honor Magic V-এর স্পেসিফিকেশন

ফিচারের কথা বললে, আসন্ন অনার ম্যাজিক ভি ফোল্ডেবল স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৭.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস প্রাইমারী ডিসপ্লে এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪৫ ইঞ্চি সেকেন্ডারি ডিসপ্লে রয়েছে। ফোনটি Android 12 অপারেটিং সিস্টেম ভিত্তিক Magic UI 6.0 কাস্টম স্কিনে চলে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন১ প্রসেসর। ফোনটি ১২ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৬৬ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৪,৭৫০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য Honor Magic V ফোল্ডেবল ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫০ মেগাপিক্সেল আল্ট্রা স্পেকট্রাম ক্যামেরাসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এছাড়াও আছে এফ/২.৪ অ্যাপারচারযুক্ত ৪২ মেগাপিক্সেল সেলফি শুটার।

সঙ্গে থাকুন ➥