Honor X10 স্মার্টফোনের উত্তরসূরি হিসেবে আসছে Honor X20, থাকবে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর

Avatar

Published on:

Honor X সিরিজের স্মার্টফোনের সাথে এক সময় Redmi Note সিরিজের তুল্যমূল্য প্রতিযোগিতা চলতো। তবে Huawei এর ওপর নিষেধাজ্ঞার খাঁড়া নেমে আসায় গত বছর Honor X10 বিশ্ব বাজারে লঞ্চের মুখ দেখেনি। তবে Honor এখন Huawei এর থেকে সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন হয়ে স্বাধীন সংস্থা হিসেবে আত্মপ্রকাশ করেছে। তাই Honor X10 এর উতরসূরি মডেল হিসেবে এবার Honor X20 চর্চায় উঠে এল।

একজন টিপস্টারের মতে অনার এক্স২০ মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেটের সাথে লঞ্চ হবে৷ এছাড়া ফোনটির ডিসপ্লে, ক্যামেরা ও অন্যান্য স্পেসিফিকেশনের বিষয়ে টিপস্টার কিছু জানাননি। উল্লেখ্য, যিনি প্রসেসরের বিষয়টি লিক করেছেন। পূর্বে তাঁরই Weibo পোস্ট মারফত ভিভো এক্স৭০ ও ভিভো নেক্স৫ এর মূল স্পেসিফিকেশনগুলি সামনে এসেছিল।

অনার এক্স২০ তার পূর্বসূরি স্মার্টফোন অনার এক্স১০ এর মতো মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে বাজারে আসবে। পূর্বে প্রকাশিত প্রতিবেদন থেকে এমনই জানা গিয়েছিল। বলে রাখি, গত বছর অনার এক্স সিরিজের প্রথম ফোন হিসেবে অনার ১০এক্স ৫জি কানেক্টিভিটি ফিচার সহ লঞ্চ হয়েছিল।

Honor X20 এ যদি সত্যিই MediaTek Dimensity 1200 চিপসেট ব্যবহার করা হয়, তাহলে এটি এই প্রসেসরযুক্ত সবচেয়ে সস্তা ফোন হিসেবে বাজারে আসতে পারে। লঞ্চের পর ফোনটির সাথে Realme GT Neo ও Redmi এর আপকামিং গেমিং ফোনের সাথে প্রতিযোগিতা চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥