Huawei Enjoy 20e ডুয়েল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

প্রখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড Huawei আজ তাদের ঘরেলু মার্কেটে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করলো। Huawei Enjoy 20e নামের এই নয়া ফোনের দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। আবার ফিচারের কথা বললে, এতে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, ১৩ মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। এছাড়া ফোনটি সুপারসাউন্ড ফিচার সহ এসেছে, যা ৮৬ ডেসিবল পর্যন্ত ভলিউম লেভেল সাপোর্ট করবে। আসুন Huawei Enjoy 20 এর দাম ও যাবতীয় ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Huawei Enjoy 20e দাম

হুয়াওয়ে এনজয় ২০ই স্মার্টফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯৯৯ ইউয়ান, যা প্রায় ১১,৭০০ টাকার সমান। ফোনটি ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে, যদিও এর দাম জানা যায়নি। ম্যাজিক নাইট, ফ্যান্টম ভায়োলেট এবং কিজিং ফরেস্ট কালারে পাওয়া যাবে হুয়াওয়ে এনজয় ২০ই। ভারতে কবে এই স্মার্টফোনটি লঞ্চ করা হবে তা এখনো জানা যায়নি।

Huawei Enjoy 20e স্পেসিফিকেশন

ডুয়েল সিমের (ন্যানো) হুয়াওয়ে এনজয় ২০ই স্মার্টফোনটি সংস্থার নিজস্ব অপারেটিং সিস্টেম হারমোনিওএস ২ দ্বারা চালিত হবে। এতে, ৬.৩ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) TFT IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে, ২৭৮ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১৬.৭ মিলিয়ন কালার এবং ৭০% NTSC কালার কভারেজ সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এই ফোনে আছে পাওয়ারভিআর জিই৮৩২০ জিপিইউ সহ অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। এতে, ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ফোনের স্টোরেজ ক্যাপাসিটিকে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Huawei Enjoy 20e ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হলো, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৮) এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (অ্যাপারচার : এফ/২.৪)। সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.০) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

Huawei Enjoy 20e ফোনে ১০ ওয়াট চার্জিং ও রিভার্স চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। আবার এই স্মার্টফোনে সুপারসাউন্ড ফিচার উপলব্ধ, যা ৮৬ ডেসিবেল পর্যন্ত সাউন্ড আউটপুট অফার করবে। সিকিউরিটির জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার। এছাড়া, থাকছে অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জাইরোস্কোপ, কম্পাস, প্রক্সিমিটি সেন্সর এবং গ্র্যাভিটি সেন্সর। ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে, 4G LTE, ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন, ব্লুটুথ ভি৫, ইউএসবি ওটিজি, মাইক্রো ইউএসবি পোর্ট এবিং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥