১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হবে Huawei Mate 40

Avatar

Published on:

জনপ্রিয় চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে তাদের নতুন ফোনে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করবে। আজ্ঞে হ্যাঁ, অক্টোবরে লঞ্চ হতে চলা Huawei Mate 40 ফোনে এই ক্যামেরা দেওয়া হবে। GSMArena থেকে প্রকাশিত খবর অনুযায়ী, হুয়াওয়ের সাপ্লাই চেন থেকে এই তথ্য জানানো হয়েছে।

আপনাকে জানিয়ে রাখি ইতিমধ্যেই শাওমি সহ বেশ কয়েকটি স্মার্টফোন কোম্পানি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন এনেছে। এবার হুয়াওয়ে ও এই দলে যোগ দিচ্ছে। জানা গেছে হুয়াওয়ের এই ১০৮ মেগাপিক্সেল ফোনে 9P লেন্স দেওয়া হবে। এই লেন্সটিকে এমনভাবে বানানো হচ্ছে যে এটি ইমেজ ডিগ্রেডেশন ও ডিস্টর্শন কে কন্ট্রোল করতে পারে।

আপনাকে জানিয়ে রাখি হুয়াওয়ে সবসময় তাদের Mate ও P সিরিজে এমন ফোন আনে, যার ক্যামেরা সবসময় অন্য ফোনের থেকে ভালো হয়। ক্যামেরা ‌র‌্যাকিং DxoMark এর প্রথম ৫টি ক্যামেরার তালিকায় সবারপ্রথমে আছে Huawei P40 Pro । আবার তালিকার দ্বিতীয়স্থানে আছে হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনারের Honor 30 Pro+ ।

ভারতে লঞ্চ হয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন Mi 10 5G :

কিছুদিন আগে শাওমি ভারতে তাদের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন Mi 10 5G লঞ্চ করেছে। ভারতে মি ১০ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৫৪,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥