Huawei MatePad Pro 10.8 শক্তিশালী ব্যাটারি ও HarmonyOS সহ শীঘ্রই আসছে

Avatar

Published on:

আগামীকালই সেই মাহেন্দ্রক্ষণ! কারণ, দীর্ঘ প্রতীক্ষার পর Huawei অবশেষে Android-এর বিকল্প হিসেবে কাল নিজেদের HarmonyOS অফিসিয়ালি লঞ্চ করবে। যদিও নতুন এই অপারেটিং সিস্টেম Huawei ছাড়া কোন কোন স্মার্টফোন কোম্পানি ব্যবহার করবে, তা এখনও অজানা। ফলে কোন ডিভাইসে HarmonyOS প্রিলোড করে লঞ্চ হবে, তা দেখার জন্য আর একটা দিনের অপেক্ষা। এরই মাঝে শোনা যাচ্ছে, Huawei Watch 3 ও MatePad Pro ট্যাবলেট HarmonyOS প্রি-ইন্সটলড হয়ে আসছে। আজ আসন্ন MatePad Pro ট্যাবের স্পেসিফিকেশন ফাঁস হয়ে এই তথ্য সামনে এসেছে।

জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, Huawei MatePad Pro ট্যাবটি MatePad Pro 10.8 নামে লঞ্চ হতে পারে। আবার অন্য একটি উৎস থেকে ডিভাইসটির স্পেসিফিকেশন ও ছবি সামনে এসেছে।

ট্যাবলেটটি 10.8 ইঞ্চি IPS LCD প্যানেল সহ আসবে যা 2560×1600 পিক্সেল রেজোলিউশন, DCI-P3 কালার গ্যামেট অফার করবে। ট্যাবটি Snapdragon 870 প্রসেসর দ্বারা পরিচালিত হবে। সেইসঙ্গে থাকবে 8 জিবি র‌্যাম। Huawei MatePad Pro 10.8 চীনে 128 জিবি বা 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে চীনে পাওয়া যেতে পারে।

আবার এই ট্যাবে 7,250mAh ব্যাটারি থাকবে যা 11 ঘন্টার ভিডিও প্লেব্যাক টাইমের প্রতিশ্রুতি দেবে। ট্যাবের পিছনে 13 মেগাপিক্সেল ও সামনে 5 মেগাপিক্সেল ক্যামেরা দেখা যাবে। এছাড়া, MatePad Pro 10.8-এর স্পেসিফিকেশন শিট অনুযায়ী, এতে M-Penci। সাপোর্ট, HarmonyOS 2 থাকবে৷ ট্যাবটি গ্রে, হোয়াইট, ও গ্রীন কালারে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥