Huawei Nova 8i আগামী ৭ জুলাই লঞ্চ হচ্ছে, ফুল চার্জ হতে মাত্র ৩৮ মিনিট সময় নেবে

Avatar

Published on:

Huawei এই মাসের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে Nova 8i স্মার্টফোনটি লঞ্চ হবে বলে শোনা যাচ্ছিল। তবে অফিসিয়ালভাবে ঘোষণা না হলেও মালয়েশিয়াতে স্মার্টফোনটির ল্যান্ডিং পেজ লাইভ করা হয়েছে। কোম্পানির ওয়েবসাইটে অফিসিয়াল লিস্টিং হওয়ার ফলে Huawei Nova 8i এর ডিজাইন এবং সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এসেছে। যদিও লভ্যতা বা দামের মতো বিষয়গুলি লিস্টিংয়ে উল্লেখ হয়নি। কোম্পানির ওয়েবসাইটে Huawei Nova 8i স্ন্যাপড্রাগন প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরা, এবং ৬৬ ওয়াট সুপার চার্জিং ফিচারের সাথে লিস্টেড হয়েছে।

Huawei Nova 8i কবে লঞ্চ হতে পারে

হুয়াওয়ে নোভা ৮ আই মালয়েশিয়াতে ৭ জুলাই পা রাখবে। গিজমোচায়না তাদের প্রতিবেদনে এমনটাই জানিয়েছে।

Huawei Nova 8i স্পেসিফিকেশন

হুয়াওয়ে নোভা ৮ আই আইপিএস এলসিডি ফুল-এইচডি+ ডিসপ্লে সহ আসছে, যার স্ক্রিন টু বডি রেজোলিউশন ৯৪.৭ শতাংশ। ১৬ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লের বাম দিকে পিল আকৃতির কাটআউট রয়েছে৷ সেকেন্ডারি সেন্সরের রেজোলিউশন জানা যায়নি।

হুয়াওয় তাদের বেশিরভাগ স্মার্টফোনে নিজস্ব কিরিন প্রসেসর ব্যবহার হয়ে থাকে৷ তবে হুয়াওয়ে নোভা ৮ আই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরর সাথে আসবে। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনে ফোনটি উপলব্ধ হবে।

হুয়াওয়ে নোভা ৮ আই স্মার্টফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে – ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি থাকছে, যা ৬৬ ওয়াট সুপারচার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে৷ হুয়াওয়ের দাবি, এটি হ্যান্ডসেটের ব্যাটারি সম্পূর্ণ চার্জ করতে মাত্র ৩৮ মিনিট সময় নেবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ইএমইউআই ১১ কাস্টম স্কিনে রান করবে। সিকিউরিটির জন্য ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ইন্টিগ্রেট করা থাকছে৷ হুয়াওয়ে নোভা ৮ আই মুনলাইট সিলভার, ইন্টারস্টেলার ব্লু, এবং স্টারি ব্ল্যাক কালার অপশনে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥