Hyundai Motor এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন স্মৃতি মন্ধানা-সহ চার ভারতীয় মহিলা ক্রিকেটার

Avatar

Published on:

Hyundai Motor-এর ভারতীয় শাখা এবার দেশের মহিলা ক্রিকেট দলের চারজন সদস্যকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত করল। এই মর্মে চারজন মহিলা ক্রিকেটার – স্মৃতি মন্ধানা, জেমাইমা রড্রিগেজ, তানিয়া ভাটিয়া এবং শেফালি বর্মা Hyundai Motor-এর সাথে মউ স্বাক্ষর করেছেন। এই একচেটিয়া অংশীদারিত্বের (exclusive partnership) মেয়াদ এক বছর। সংস্থার সদর দপ্তর হরিয়ানার গুরুগ্রামে মউ স্বাক্ষরের আনুষ্ঠানিক আয়োজন করা হয়েছিল।

এই অংশীদারিত্বের মাধ্যমে আসলে ক্রিকেটের প্রতি ভারতীয় মহিলা ক্রিকেটারদের অবদানকে ফুঁটিয়ে তুলতে চেয়েছে হুন্ডাই (Hyundai)। সাথে দেশের অন্য ক্রীড়াবিদদের অনুপ্রাণিত করতে নারীশক্তির উদযাপন করা হয়েছে।

এই প্রসঙ্গে হুন্ডাই মোটরের এমডি এবং সিইও সিয়ন সিয়ব কিম (Seon Seob Kim) বলেছেন, “মহিলা ক্রীড়াবিদদের দ্বারা প্রদর্শিত এই দৃঢ়তা এবং উদ্দীপনা সমগ্র জাতির কাছেই রোল মডেল। হুন্ডাইয়ের উদ্যমকে এগিয়ে নিয়ে যেতে তাঁদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করতে পেরে আমরা গর্বিত।”

অন্যদিকে গাড়ি প্রস্তুতকারী সংস্থাটি “The Drive Within” নামক একটি অভিযান চালু করেছে, যার মুখ্য উদ্দেশ্য মহিলা ক্রীড়াবিদদের গাড়ি চালাতে উদ্বুদ্ধ করা। এমনকি এই অভিযানে সেইসব মহিলা ক্রিকেটারদের দলকে জেতানোর বিশেষ মুহূর্তগুলি ডিজিটাল ফিল্মের মাধ্যমে দেখাবে হুন্ডাই।

প্রসঙ্গত, যে চারজন মহিলা ক্রিকেটারকে হুন্ডাই মোটরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়েছে তাঁদের মধ্যে স্মৃতি মন্ধানা (Smriti Mandhana) হলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের ভাইস ক্যাপ্টেন। জেমাইমা রড্রিগেজ (Jemima Rodrigues) টি-টোয়েন্টি র‌্যাঙ্কিয়কে ১২ নম্বরে৷  তানিয়া ভাটিয়া (Taniya Bhatia) হচ্ছেন আইসিসি-র বিচারে ভারতীয় ক্রিকেটের সেরা পাঁচজনের ব্রেকআউট স্টারের মধ্যে একজন এবং আইসিসি-র  ক্রমতালিকায় তাঁর অবস্থান দুই নম্বরে। অন্য দিকে শেফালি বর্মা (Shafali Verma) হচ্ছেন কনিষ্ঠতম ক্রিকেটার, যিনি ওয়ান ডে, টি-টোয়েন্টি, ও টেস্ট – তিনটি ফরম্যাটেই দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন।

সঙ্গে থাকুন ➥