HomeAudioঅলওয়েজ অন ডিসপ্লে ফিচার সহ লঞ্চ হল Inbase Urban Fit S স্মার্টওয়াচ

অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সহ লঞ্চ হল Inbase Urban Fit S স্মার্টওয়াচ

স্মার্টওয়াচ প্রেমী ভারতীয়দের জন্য Inbase সংস্থাটি Inbase Urban Fit S স্মার্টওয়াচ নামে একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল। নতুন এই ঘড়িটি ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। এছাড়া এতে রয়েছে দুটি ফিজিক্যাল বাটন। এর মধ্যে একটি রোটেটিং ক্রাউন এবং অন্যটি হোম বাটন, যার মাধ্যমে হোম পেজে কুইক অ্যাক্সেস করা যাবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Inbase Urban Fit S স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Inbase Urban Fit S স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইনবেস আরবান ফিট এস স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও রিটেল স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টওয়াচ। ব্ল্যাক, সিলভার, গ্রীন এবং গ্রে এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ঘড়িটি।

Inbase Urban Fit S স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ইনবেস আরবান ফিট এস স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে দেওয়া হয়েছে জিংকের কেসিং। তাছাড়া ইউজাররা যাতে সারাদিন ধরে ঘড়িটি ব্যবহার করতে পারেন, তার জন্য এতে ব্যবহৃত হয়েছে নরম এবং স্কিন ফ্রেন্ডলি সিলিকনের স্ট্র্যাপ।

অন্যদিকে, নতুন এই ঘড়িটিতে থাকছে ব্লুটুথ কলিং ফিচার অর্থাৎ ব্যবহারকারী এই ঘড়ি থেকে সরাসরি ফোন কল ধরতে পারবেন এবং এর ইনবিল্ট এইচডি স্পিকারের মাধ্যমে কথা বলতে পারবেন। উপরন্তু ঘড়িটিতে ইনবিল্ট মেমোরি উপলব্ধ। যাতে মিউজিক ট্র্যাক স্টোর করে রাখা সম্ভব।

তদুপরি, আরবান ফিট এস স্মার্টওয়াচে থাকছে ১০০টিরও বেশী ওয়াচফেস। এছাড়া স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ফাইন্ড মাই ডিভাইস, ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, ডিআইওয়াই ওয়াচফেস, ক্যালকুলেটর, ফ্লাসলাইট এবং ওয়েদার ফোরকাস্ট।

আবার ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে ঘড়িটিতে আরবান হেলথ স্যুট (Urban Health Suit) সাপোর্ট করবে। যার মাধ্যমে হার্ট রেট, ব্লাড প্রেসার এবং ব্লাড অক্সিজেন লেভেল পরিমাপ করা সম্ভব। উপরন্তু ফিজিক্যাল সাইকেল রিমাইন্ডার অ্যাপ ব্যবহার করে মহিলারা তাদের মেনস্ট্রুয়াল সাইকেল সম্বন্ধে অবগত থাকতে পারবেন । তাছাড়া এতে সিডেন্টারি এবং হাইড্রেশন রিমাইন্ডার বর্তমান।

এবার আসা যাক Inbase Urban Fit S স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। এর লিথিয়াম আয়ন ব্যাটারি ১২০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে। আর একবার চার্জে ব্যবহারকারী এতে একটানা ১৫ দিন পর্যন্ত নোটিফিকেশন পাবেন। সেই সঙ্গে অলওয়েজ অন ডিসপ্লে বন্ধ থাকলে পাঁচ দিন পর্যন্ত ঘড়িটিকে সাধারণভাবে ব্যবহার করা যাবে এবং অলওয়েজ অন ডিসপ্লে চালু থাকলে তিনদিন পর্যন্ত এটি সক্রিয় থাকবে।

RELATED ARTICLES

Most Popular