Infinix Hot 12 Play ভারতে ৮৫০০ টাকার কমে লঞ্চ হল, বড় ডিসপ্লে সহ রয়েছে 6000mAh ব্যাটারি

Avatar

Published on:

প্রত্যাশামতো আজ ভারতে লঞ্চ হল Infinix Hot 12 Play। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ৮,৫০০ টাকার কম। ফিচারের কথা বললে, এই ফোনে পাওয়া যাবে Unisoc T610 প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফোনটি ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে। উল্লেখ্য, Infinix Hot 12 Play কয়েক সপ্তাহ আগে থাইল্যান্ডে আত্মপ্রকাশ করেছিল। আসুন ফোনটির দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix Hot 12 Play এর ভারতে দাম ও লভ্যতা

ভারতে ইনফিনিক্স হট ১২ প্লে ফোনের দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি ডেলাইট গ্রিন, হরাইজন ব্লু ও রেসিং ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আগামী ৩০ মে ফ্লিপকার্ট থেকে ইনফিনিক্স হট ১২ প্লে এর সেল শুরু হবে।

Infinix Hot 12 Play এর স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স হট ১২ প্লে ফোনের সামনে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি+ (৭২০ x ১,৬১২ পিক্সেল) আইপিএস টিএফটি ডিসপ্লে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লে ৯০ হার্টজ ফ্লুইড রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ২০.৫:৯ এসপেক্ট রেশিও অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ইনফিনিক্স হট ১২ প্লে ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ডেপ্থ সেন্সর।

পারফরম্যান্সের জন্য Infinix Hot 12 Play ফোনে Unisoc T610 প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০ (XOS 10) ইউজার ইন্টারফেসে চলে।

পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Hot 12 Play ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। এই ফোনের ওজন ২০৯ গ্রাম।

সঙ্গে থাকুন ➥