১০ হাজার টাকার কমে ৪ জিবি র‌্যাম, আজ কেনা যাবে Infinix Hot 9

Avatar

Published on:

আপনি যদি এমন কোনো স্মার্টফোন খুঁজে থাকেন, যার জন্য আপনার বাজেট খুব কম তাহলে আপনার জন্য একটি ভালো বিকল্প Infinix Hot 9। এই ফোনটি Flipkart থেকে দুটি কালার ভ্যারিয়েন্টে আজ সেলের জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টা থেকে ইনফিনিক্স হট ৯ ফোনটি কেনা যাবে। এই ফোনটির দাম ৯,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ভারতে এই ফোনটি Realme Narzo 10A ও Moto G8 Power Lite এর সাথে প্রতিযোগিতা করছে।

লঞ্চ অফার হিসাবে Infinix Hot 9 ফোনের ওপর Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,০৫৬ টাকা থেকে। ফোনটি নীল ও বেগুনি রঙে পাওয়া যাবে।

Infinix Hot 9 স্পেসিফিকেশন :

ইনফিনিক্স হট ৯ ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এছাড়াও এই ফোনে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি ২২ অক্টা কোর প্রসেসর আছে। এখানে ৪ জিবি র‌্যাম ও ইনবিল্ট ৬৪ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই ফোনের ক্যামেরা ডিজাইন ভার্টিক্যাল। ক্যামেরায় কাস্টম বোকেহ, এআই এইচডিআর এবং এআই থ্রিডি বিউটির মতো বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। ইনফিনিক্স হট ৯ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি এডিশনাল লো লাইট সেন্সর। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সিকিউরিটির জন্য Infinix Hot 9 ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। আবার এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে DTS সারাউন্ড সাউন্ড সিস্টেম সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫, ৩.৫ মিমি অডিও জ্যাক, এফএম রেডিও, ইউএসবি ওটিজি এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট আছে।

সঙ্গে থাকুন ➥