দুর্দান্ত অফারের সাথে Infinix Note 10 আজ প্রথমবার কেনার বিরাট সুযোগ

Avatar

Published on:

কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Infinix Note 10 সিরিজ। এই সিরিজের অধীনে দুটি ফোন ভারতে এসেছে Infinix Note 10 ও Infinix Note 10 Pro। এরমধ্যে বেস ভ্যারিয়েন্ট টি আজ প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় Flipkart থেকে ইনফিনিক্স নোট ১০ এর সেল শুরু হবে। সেল উপলক্ষ্যে ফোনটির ওপর ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফার ঘোষণা করা হয়েছে। আসুন Infinix Note 10 এর দাম, অফার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix Note 10 এর দাম ও অফার

ইনফিনিক্স নোট ১০ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা। ফোনটি ৯৫° ব্ল্যাক, এমেরেল্ড গ্রীন ও ৭° পার্পেল কালারে পাওয়া যাবে।

অফারের কথা বললে, Infinix Note 10 ফোনের ওপর SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবেন। আবার একচেঞ্জ অফারের সাথেও ফোনটি কেনা যাবে।

Infinix Note 10 এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ১০ ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৫২ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস ৭.৬ কাস্টম ওএস-এ চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Infinix Note 10 ফোনের পিছনে তিনটি ক্যামেরা বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥