আজ ফের কিনতে পারবেন সস্তা ফোন Infinix Smart 4 Plus

Avatar

Published on:

আজ আরও একবার কেনা যাবে Infinix Smart 4 Plus। দুপুর ১২ টায় Flipkart থেকে এই ফোনের সেল শুরু হবে। আপনি যদি ৮ হাজার টাকার কমে কোনো ফোন খোঁজ করে থাকেন, যার ব্যাটারি ব্যাকআপ ভালো, তাহলে ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস আপনার চাহিদা পূরণ করতে পারে। এই ফোনটি গতমাসে ভারতে লঞ্চ হয়েছিল। এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, এইচডি প্লাস ডিসপ্লে ও ট্রিপল এলইডি ফ্ল্যাশ আছে।

Infinix Smart 4 Plus দাম ও অফার:

ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা। লঞ্চ অফারের কথা বললে, অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় দেওয়া হবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের। RuPay ডেবিট কার্ডধারীরা ৭৫ টাকা ডিসকাউন্ট পাবে। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হবে ৮৮৯ টাকা থেকে।

Infinix Smart 4 Plus স্পেসিফিকেশন:

ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস ফোনে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০.৫:৯ এবং রেজুলেশন ৭২০ X ১৬৪০ পিক্সেল। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এই ফোনের ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। যেখানে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। আবার ফোনটি এসেছে মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

স্মার্ট ৪ প্লাস ফোনের পিছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশ এর সাথে এআই ডুয়েল ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল ও অন্য ক্যামেরাটি ডেপ্থ সেন্সর। যদিও অন্য সেন্সরটির মেগাপিক্সেল জানা যায়নি। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS ৬.০ ইউআই। ডুয়েল সিমের এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ফুল চার্জে ৪৪ ঘন্টা মিউজিক, ৩৮ ঘন্টা ভয়েস কল, ২৩ ঘন্টা ভিডিও দেখতে দেবে। এছাড়াও ব্রাউজিং করলে ২৩ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। এই ফোনে DTS-HD সিনেম্যাটিক সাউন্ড সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥