Infinix Smart 6 HD: মাত্র 6799 টাকায় এত কিছু, ফিচারে ঠাসা ইনফিনিক্স স্মার্ট 6 এইচডি লঞ্চ হল

Avatar

Published on:

infinix-smart-6-hd-launched-price-in-india-rs-6799-sale-date-specifications-features

Infinix আজ অর্থাৎ ৮ই আগস্ট ভারতের বাজারে একটি নতুন বাজেট রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করলো। Infinix Smart 6 HD নামের এই ফোনে পাওয়া যাবে – HD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক হেলিও চিপসেট, অ্যান্ড্রয়েড গো ওএস ভার্সন, ও ৩২ জিবি স্টোরেজ। এতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের মতো সিকিউরিটি ফিচার উপস্থিত না থাকলেও, র‌্যাম এক্সপেনশন টেকনোলজি এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি অন্তর্ভুক্ত করা হয়েছে। সর্বোপরি আলোচ্য হ্যান্ডসেটকে ৭,০০০ টাকারও কম প্রাইজ ট্যাগের সাথে বাজারে আনা হয়েছে। ফলে যারা প্রথমবার স্মার্টফোন ব্যবহার করতে চান বা যাদের বাজেট কম তাদের জন্য এই নয়া মডেলটি আদর্শ। চলুন Infinix Smart 6 HD স্মার্টফোনের দাম, সেলের তারিখ এবং ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক৷

ভারতে ইনফিনিক্স স্মার্ট ৬ এইচডি -এর দাম ও লভ্যতা (Infinix Smart 6 HD price and availability in India)

ভারতের বাজারে ইনফিনিক্স স্মার্ট ৬ এইচডি স্মার্টফোনের দাম ৬,৭৯৯ টাকা রাখা হয়েছে। এটিকে আগামী ১২ই আগস্ট থেকে ই-কমার্স সাইট Flipkart -এ বিক্রির জন্য উপলব্ধ করা হবে৷ এই ডিভাইসটি – অ্যাকোয়া স্কাই, ফোর্স ব্ল্যাক এবং অরিজিন ব্লু কালার ভ্যারিয়েন্টে এসেছে।

ইনফিনিক্স স্মার্ট ৬ এইচডি -এর স্পেসিফিকেশন (Infinix Smart 6 HD Specifications)

ইনফিনিক্স স্মার্ট ৬ এইচডি স্মার্টফোনে একটি ৬.৬-ইঞ্চির এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে প্যানেল আছে, যা ৫০০ নিট পিক ব্রাইটনেস এবং ৮৯% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ গো সংস্করণ পাওয়া যাবে। ডিভাইসটি ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ সহ এসেছে। যদিও সংস্থার দাবি অনুসারে, এই ফোন ২ জিবি পর্যন্ত এক্সটেন্ডেবল র‌্যাম ফিচার সাপোর্ট করে। এছাড়া, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Infinix Smart 6 HD ফোনে একটি বর্গাকার আকৃতির রিয়ার ক্যামেরা মডিউল দেখা যাবে, যেখানে LED ফ্ল্যাশ লাইট সহ ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা উপস্থিত। আবার ডিভাইসের সামনের দিকে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপারও রয়েছে৷ আলোচ্য হ্যান্ডসেটের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ডুয়াল 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, ডুয়াল-সিম স্লট এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট৷ Infinix Smart 6 HD স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥