৮ হাজার টাকার কমে লঞ্চ হলো Infinix Smart 4 Plus, পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি

Avatar

Published on:

স্মার্টফোন কোম্পানি ইনফিনিক্স আজ ভারতে লঞ্চ করলো তাদের নতুন ফোন Infinix Smart 4 Plus। এটি একটি বাজেট ফোন, যার প্রধান আকর্ষণ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ডুয়েল রিয়ার ক্যামেরা, এইচডি প্লাস ডিসপ্লে ও ট্রিপল এলইডি ফ্ল্যাশ। আসুন Infinix Smart 4 Plus এর ভারতে দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই।

Infinix Smart 4 Plus দাম ও উপলব্ধতা:

ভারতে ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা। এই ফোনটি কেবলমাত্র Flipkart থেকে পাওয়া যাবে। ফোনটির সেল শুরু হবে আগামী ২৮ জুলাই দুপুর ১২ টা থেকে। ফোনটি সবুজ, বেগুনি ও ধূসর রঙে পাওয়া যাবে।

Infinix Smart 4 Plus স্পেসিফিকেশন:

ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস ফোনে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০.৫:৯ এবং রেজুলেশন ৭২০ X ১৬৪০ পিক্সেল। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এই ফোনের ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। যেখানে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। আবার ফোনটি এসেছে মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

স্মার্ট ৪ প্লাস ফোনের পিছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশ এর সাথে এআই ডুয়েল ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল ও অন্য ক্যামেরাটি ডেপ্থ সেন্সর। যদিও অন্য সেন্সরটির মেগাপিক্সেল জানা যায়নি। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS ৬.০ ইউআই। ডুয়েল সিমের এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ফুল চার্জে ৪৪ ঘন্টা মিউজিক, ৩৮ ঘন্টা ভয়েস কল, ২৩ ঘন্টা ভিডিও দেখতে দেবে। এছাড়াও ব্রাউজিং করলে ২৩ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। এই ফোনে DTS-HD সিনেম্যাটিক সাউন্ড সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥