সবচেয়ে কম দামে iPhone 12, iPhone 12 Mini, বছর শেষে ধামাকা অফার Flipkart এর

Avatar

Published on:

ই-কমার্স সাইট Flipkart-এ বড়দিন উপলক্ষে গত পরশু থেকে শুরু হয়েছে ‘ক্রিস্টমাস স্পেশাল’ Jingle Days Sale। কিন্তু এই সেলটি চলাকালীন আরো একটি নতুন ‘ইয়ার এন্ডিং’ সেলের সাথে হাজির হয়ে গেল ওয়ালমার্ট অধীনস্ত অনলাইন শপিং সাইটটি, যার নাম Smartphone Year End Sale। গতকাল অর্থাৎ ২৬ ডিসেম্বর থেকে এটি শুরু হয়েছে; চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। নাম দেখে বোঝা শক্ত নয় যে, এই সেলকে বিশেষত স্মার্টফোন ক্রেতাদের জন্য নিয়ে আসা হয়েছে। ফলে, আজ থেকে আগামী তিন দিন পর্যন্ত – iPhone 12 ও iPhone 12 Mini থেকে শুরু করে Motorola Edge 20 Fusion, Realme GT Master Edition সহ একাধিক লেটেস্ট ও অত্যাধুনিক ফিচারের সাথে আসা স্মার্টফোন আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে পকেটস্থ করে নেওয়া যাবে। এছাড়া, নো-কস্ট ইএমআই, ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ বোনাসের মতো বিবিধ অফারের সুবিধাও পেয়ে যাবেন আপনারা। আজ আমরা এই প্রতিবেদনে, ‘Flipkart Smartphone Year End Sale’ -এ বাম্পার অফারের সাথে উপলব্ধ কয়েকটি স্মার্টফোনের তালিকা পেশ করবো।

ফ্লিপকার্ট স্মার্টফোন ইয়ার এন্ড সেল অফার (Flipkart Smartphone Year End Sale Offer)

Motorola Edge 20 Fusion : মোটোরোলা এজ ২০ ফিউশন স্মার্টফোনে, ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) OLED ম্যাক্স ভিশন ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের, এসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফাস্ট-পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর মিডিয়াটেক ৮০০ইউ ৫জি প্রসেসর থাকছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক মাইইউএক্স (MyUX) কাস্টম ওএস দ্বারা চালিত। মোটোরোলার এই স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এগুলি হল, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর, ডিসপ্লের উপরিভাগে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩০ ওয়াট টার্বোপাওয়ার চার্জিং সাপোর্ট করবে।

দাম ও অফার : স্মার্টফোন ইয়ার এন্ড সেলে, মোটোরোলা এজ ২০ ফিউশন স্মার্টফোনকে ২০,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। অফার হিসাবে, Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা এই ফোনের খরিদ্দারীর ক্ষেত্রে ফ্লাট ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন। আবার, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ৭২৮ টাকার নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পাওয়া যাবে। এছাড়া, ক্রেতারা অতিরিক্ত ৪,০০০ টাকার ‘স্পেশাল’ ছাড়ও পেয়ে যাবেন।

Realme GT Master Edition : স্যুটকেস সারফেস অনুপ্রাণিত ‘horizontal grid’ স্টাইল ডিজাইনের সাথে আসা রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ। উক্ত ফোনে, ২.৪ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম স্কিনে চলবে। ফোনের ব্যাক প্যানেলে থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি তোলার জন্য থাকছে, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর। তদুপরি, সিকিউরিটির জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধা মিলবে। এই ফ্ল্যাগশিপ গ্রেডের স্মার্টফোনে, ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

দাম ও অফার : রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনকে সেলে ২১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে এরজন্য ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। আবার অন্যান্য অফারের দৌলতে, ধার্য মূল্যের থেকেও অনেকটা কমে আপনারা এই ফোনকে পকেটস্থ করতে পারবেন। সেক্ষেত্রে, Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। পুরোনো ফোনের পরিবর্তে এই হ্যান্ডসেট কিনলে দেওয়া হবে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। আর, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ। এর জন্য আপনাদের প্রতি মাসে ৪,৩৩৪ টাকার ইএমআই শোধ করতে হবে।

iPhone 12 Mini : আইফোন ১২ মিনি, ৫.৪ ইঞ্চির (২,৩৪০×১,০৮০ পিক্সেল) সুপার রেটিনা XDR ডিসপ্লে সহ এসেছে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে সংস্থার নিজস্ব এ১৪ বায়োনিক (A14 Bionic) প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি আইওএস ১৪ (iOS 14) অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর এবং ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। অন্যদিকে, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য, ১২ মেগাপিক্সেলের ট্রু-ডেপ্থ ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ১২তম প্রজন্মের আইফোন সিরিজের এই মিনি ভ্যারিয়েন্টকে MagSafe চার্জিং টেকনোলজির মাধ্যমে ওয়্যারলেস পদ্ধতিতে চার্জ করা যাবে। ফোনটি IP68 রেটিং প্রাপ্ত হওয়ায়, এটি জল রোধী।

দাম ও অফার : সেলে ৫৯,৯৯৯ টাকার বদলে আইফোন ১২ মিনি ফোনের দাম রাখা হয়েছে ৪১,৯৯৯ টাকা। এছাড়া Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক অফার করা হবে। পুরোনো ফোনের পরিবর্তে উক্ত আইফোনটি কিনলে দেওয়া হবে ১৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। এছাড়া, কিস্তিতে টাকা শোধ করার জন্য মাসিক ১,৪০৯ টাকার নো-কস্ট ইএমআই বিকল্প উপলব্ধ থাকছে।

iPhone 12 : আইফোন ১২ সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলে, একটি ৬.১ ইঞ্চির OLED রেটিনা ডিসপ্লে দেখা যাবে। প্রসেসর হিসাবে, পূর্ববর্তী মডেলের মতো এতেও এ১৪ বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, আইফোন ১২ মডেলে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল, ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। উভয় রিয়ার সেন্সরই 4K ভিডিও রেকর্ডিং করার ক্ষমতা রাখে। একইভাবে ফ্রন্ট প্যানেলে রয়েছে ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এটি 5G কানেক্টিভিটি সাপোর্ট করে। পরিশেষে, ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইফোন ১২ -কে IP68 রেটিং সহ নিয়ে আসা হয়েছে।

দাম ও অফার : ফ্লিপকার্টে চলমান সেল থেকে আইফোন ১২ মডেলকে ৫৪,১৯৯ টাকায় পকেটস্থ করা যাবে, যার আসল দাম ৬৯,৯৯৯ টাকা। এছাড়া চেকআউটের সময়ে Axis ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক দেওয়া যাবে। একসাথে পুরো টাকা দিতে না চাইলে, মাসিক ১,৮৫৩ টাকার নো-কস্ট ইএমআই বিকল্পের অধীনে কিস্তিতে টাকা শোধ করা যাবে। আবার, পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই আইফোনটি কিনলে ১১,৭০১ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে।

সঙ্গে থাকুন ➥