দেখতে লাগছে চমৎকার, iQOO 7 লঞ্চ হল নতুন Monster Orange কালারের সাথে

Avatar

Published on:

ভেতরের স্পেসিফিকেশন ও ফিচারের পাশাপাশি স্মার্টফোন বাইরের দিক থেকেও যাতে দৃষ্টিনন্দনীয় লাগে তার জন্য ব্র্যান্ডগুলি এখন বিশেষ নজর দিচ্ছে। একটা সময় কেবলমাত্র একটি বা দু’টি রঙে স্মার্টফোন উপলব্ধ ছিল। তবে নজরকাড়া সব কালার কম্বিনেশনে এখন ফোন বাজারে আসছে। এমনকি, যাতে একঘেয়ে মনে না হয়, তার জন্য লঞ্চ হওয়ার দীর্ঘ সময় কেটে যাওয়ার পরেও ফোনে নতুন কালার ভ্যারিয়েন্ট যোগ হচ্ছে। গত এপ্রিলে ভারতে পা রাখা iQOO 7-এর সাথেও এবার একই জিনিস প্রত্যক্ষ করা গেল।

iQOO 7 নতুন Monster Orange কালারে লঞ্চ হয়েছে

আকর্ষণীয় মনস্টার অরেঞ্জ কালার অপশনে ভারতে লঞ্চ হল আইকো ৯। আগে ফোনটি স্ট্রোম ব্ল্যাক ও সলিড আইস ব্লু রঙের বিকল্পে উপলব্ধ ছিল।

iQOO 7 এর নতুন Monster Orange কালার ভ্যারিয়েন্টের দাম ও লভ্যতা

আইকো ৭ নতুন মনস্টার অরেঞ্জ রঙে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। কেনার জন্য খরচ করতে হবে ৩১,৯৯৯ টাকা। পরশুদিন (২৬ জুলাই) থেকে শুরু হওয়া অ্যামাজন প্রাইম ডে সেলে ফোনটি ক্রয়ের জন্য উপলব্ধ হবে। অফার হিসেবে অ্যামাজনের তরফ থেকে ২,০০০ টাকার কুপন এবং এইডএফসি ক্রেডিও ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন।

iQOO 7 নতুন Monster Orange কালার ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন ও ফিচার

আইকো ৭-এর স্ট্যান্ডার্ড মডেলের মতো মনস্টার অরেঞ্জ কালার ভ্যারিয়েন্টও একইরকম স্পেসকের সঙ্গে এসেছে। এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) ই৩ অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের মধ্যে কাটআউটে ফ্রন্ট ক্যামেরা হিসেবে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর দেওয়া হয়েছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম ফিচার রয়েছে৷ অর্থাৎ ফোনের র‌্যাম ক্যাপাসিটি মোট ১১ জিবি।

ফটোগ্রাফির জন্য iQOO 7 ফোনের পিছনে তিনটি ক্যামেরা বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 সেন্সর (এফ/১.৭৯)। প্রাইমারি ক্যামেরায় OIS (অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন) সাপোর্ট আছে। ফোনটির অন্য দুটি ক্যামেরা হল ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১৩ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

পাওয়ার ব্যাকআপের জন্য আইকো ৭ ফোনে ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জার চার্জিং সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি রয়েছে। ফাস্ট চার্জারে ফোনের ব্যাটারি ৩০ মিনিটে ফুল চার্জ হয়ে যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥