120Hz ওলেড স্ক্রিন ও 48MP ট্রিপল ক্যামেরা-সহ আসছে iQOO Neo 5s, হাই রেজোলিউশন রেন্ডার প্রকাশ্যে

Avatar

Published on:

আগামীকাল, ২০ ডিসেম্বর iQOO Neo 5s চীনে আত্মপ্রকাশ করতে চলেছে। অফিসিয়াল লঞ্চের আগে এই প্রিমিয়াম স্মার্টফোনটির বিষয়ে বিভিন্ন তথ্য সামনে এসেছে – গুরুত্বপূর্ণ ফিচার থেকে শুরু করে প্রধান স্পেসিফিকেশনগুলি পর্যন্ত। এবার iQOO Neo 5s এর হাই-রেজোলিউশন রেন্ডার সামনে এল, যা এর ডিজাইনকে আরও সুক্ষ্ম ভাবে উপস্থাপন করেছে।

আইকো নিও ৫এস রেন্ডার্স (iQOO Neo 5s Renders)

রেন্ডারগুলি দেখে পরিস্কার, আইকো নিও ৫এস ফোনে পাতলা বেজেলের সঙ্গে ফ্ল্যাট-স্ক্রিন ডিসপ্লে রয়েছে। ডিসপ্লে প্যানেলটি পাঞ্চ-হোল যুক্ত এবং এটি ৬.৫৬ ইঞ্চি ওলেড স্ক্রিন হিসেবেই উল্লেখ করা হয়েছে। আইকো নিও ৫এস এর রিফ্রেশ রেট ১২০ হার্টজ ও রেজোলিউশন ফুল-এইচডি প্লাস।

আইকো নিও ৫এস এর ব্যাক প্যানেলের ক্যামেরাগুলি উল্লম্ব ভাবে অর্থাৎ লম্বালম্বি বা ভার্টিক্যালি অবস্থিত। যার মধ্যে প্রাইমারি সেন্সরটি ৪৮ মেগাপিক্সেলের (সনি আইএমএক্স৫৯৮), যা অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন বা ওআইএস-ও সাপোর্ট করবে। বাকি লেন্সগুলির বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

এছাড়া, iQOO Neo 5s এর অন্যান্য ফিচারগুলি ইতিমধ্যেই টিজ করা হয়েছে। ডিভাইসটির অভ্যন্তরে ফ্ল্যাগশিপ Snapdragon 888 প্রসেসর থাকতে চলেছে। এতে একটি ডিসপ্লে চিপ ব্যবহার করা হবে, যা গেম খেলার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।
পাওয়ার ব্যাকআপের জন্য iQOO Neo 5s এ বড় ব্যাটারি থাকবে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

উল্লেখ্য, আইকো নিও ৫এস একটি হিট ডিসিপেশন সিস্টেমের সঙ্গে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছে। যা পৃথিবীর বিরল উপাদানগুলি দিয়ে তৈরি হবে। হেভি গেমিংয়ের সময় যাতে ফোন উতপ্ত না হয়, তা রুখতেই এই ব্যবস্থা।

সঙ্গে থাকুন ➥