iQOO Neo 6 চীনের পাশাপাশি বিশ্ববাজারে আত্মপ্রকাশ করবে, দেখা গেল Google Play Console-এ

Avatar

Published on:

Vivo V2154A মডেল নম্বরের এক স্মার্টফোন গত অক্টোবরে চীনের 3C সার্টিফিকেশন পোর্টালে স্পট করা হয়েছিল। ডিভাইসটির অফিসিয়াল নাম উল্লেখ ছিল না। যদিও জল্পনা ছড়িয়ে পড়ে যে, এটি iQOO Neo 6 নামে চীনে আত্মপ্রকাশ করতে পারে। এখন মনে করা হচ্ছে যে iQOO Neo 6 চীনের পাশাপাশি লঞ্চ হবে গ্লোবাল মার্কেটেও। একটি রিপোর্ট অনুযায়ী, স্মার্টফোনটি এবার গুগল প্লে কনসোলের ডেটাবেসে খুঁজে পাওয়া গিয়েছে। সেই লিস্টিং থেকে iQOO Neo 6 এর মূল স্পেসিফিকেশনগুলি উঠে এসেছে। পাশাপাশি এর ফ্রন্ট প্যানেলের ডিজাইনও সামনে এসেছে।

আইকো নিও ৬ ডিজাইন এবং স্পেসিফিকেশনস (iQOO Neo 6 Design and Specifications)

আইকো নিও ৬-এর ছবিতে দেখা যাচ্ছে, এতে পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। এটি অ্যামোলেড প্যানেল হতে পারে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি স্ক্রিনের ভিতরে আছে বলে ধরে নেওয়া যায়।

আইকো নিও ৬-এর প্রসেসরের যে মডেল নম্বর, তাতে আশা করা যায় যে, এটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। অর্থাৎ ফোনটি প্রিমিয়াম ক্যাটেগরিতে আসবে। এতে ১২ জিবি র‌্যাম থাকবে। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে আইকো নিও ৬।

এছাড়া iQOO Neo 6-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি প্লে কনসোলের লিস্টিংয়ে উল্লেখ ছিল না। পূর্বে 3C সার্টিফিকেশন পোর্টাল থেকে জানা গিয়েছিল, এটি ৬৬ ওয়াট ফাস্ট চার্জারের সঙ্গে শিপিং করা হবে।

উল্লেখ্য, বেশ কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে, iQOO Neo 6 ফোনে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে, একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা, একটি ৪৮ মেগাপিক্সেল (Sony IMX598) প্রাইমারি ক্যামেরা, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ডুয়াল স্পিকার, এবং একটি লিনিয়ার মোটর থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥