iQOO Z3 4G শক্তিশালী ব্যাটারির সাথে ১০ হাজার টাকার রেঞ্জে লঞ্চ হল, বিস্তারিত জেনে নিন

Avatar

Published on:

Vivo-র সাব ব্র্যান্ড iQOO গত মার্চে মিড রেঞ্জে iQOO U3x 5G ফোনটি লঞ্চ করেছিল। এবার তারা এর 4G ভার্সন ( iQOO U3x 4G) নিয়ে হাজির হল। নতুন এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও আইকো ইউ৩এক্স ৪জি ফোনে রয়েছে বড় ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন iQOO U3x 4G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

iQOO U3x 4G এর দাম

আইকো ইউ৩এক্স ৪জি এর দাম শুরু হয়েছে ৮৯৯ ইউয়ান থেকে (প্রায় ১০,২৫০ টাকা)। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে দাম রাখা হয়েছে ১,০৯৯ ইউয়ান বা প্রায় ১২,৫০০ টাকা।

ফোনটিকে গ্লোবাল মার্কেটে কবে আসবে তা এখনও জানা যায়নি। তবে কোম্পানিটি আগামীকাল ভারতে iQOO Z3 5G লঞ্চ করতে চলেছে।

iQOO U3x 4G এর স্পেসিফিকেশন

আইকো ইউ৩এক্স ৪জি ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) এলসিডি। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং ডিজাইন ওয়াটার ড্রপ নচ। আবার এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। সাথে রয়েছে মালি জি৫২ জিপিইউ। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4x) ও ১২৮ জিবি স্টোরেজ (emmc 5.1) সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য iQOO U3x 4G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস ১.০ কাস্টম ইন্টারফেসে চলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এছাড়া অন্যান্য ফিচারের মধ্যে আছে মাইক্রো ইউএসবি পোর্ট, এসডি কার্ড স্লট, ৩.৫মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥