iQOO Z6, iQOO Z6x আসছে 80W ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে, পেল 3C থেকে অনুমোদন

Avatar

Published on:

iqoo-z6-iqoo-z6x-3c-listing-with-80w-charger-spotted-launch-soon

iQOO Z6 সিরিজ চলতি মাসেই চীনে লঞ্চ হতে চলেছে। না, আমরা একথা বলছিনা। জনপ্রিয় টিপস্টার, Digital Chat Station দাবি করেছেন যে, এই স্মার্টফোন সিরিজের iQOO Z6 এবং iQOO Z6x ফোন দুটি আগস্টেই বাজারে আসবে। আর তার আগে এখন ওই দুটি ডিভাইস চীনের 3C সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। এখান থেকে ফোন দুটির চার্জিং স্পিড সম্পর্কে জানা গেছে।

iQOO Z6, iQOO Z6x পেল 3C থেকে অনুমোদন

3C অথোরিটির লিস্টিং অনুযায়ী, আইকো জেড ৬ ও আইকো জেড ৬এক্স ৮০ ওয়াট চার্জার সহ আসবে। উল্লেখ্য, গত জুলাই মাসে ভিভোর V2202A মডেলের একটি ফোন 3C থেকে অনুমোদন পেয়েছিল। টিপস্টার, হোয়াই ল্যাব বলেছেন, এই V2202A মডেলের ফোনটিকেই রিব্র্যান্ড করে আইকো জেড ৬ নামে বাজারে আনা হবে।

এর আগে শোনা গিয়েছিল যে আইকো জেড ৬-এ একটি আইপিএস এলসিডি প্যানেল থাকবে, যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৭৭৮জি বা স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস চিপসেট।

এদিকে V2164KA মডেল নম্বরের একটি নতুন ভিভো ফোনকে 3C-এর ডাটাবেসে দেখা গিয়েছে। তালিকা অনুযায়ী, এই ফোনে ৪৪ ওয়াট চার্জার থাকবে। V2164KA ফোনটিকে সম্প্রতি Google সাপোর্টেড ডিভাইসগুলির তালিকাতেও দেখা গিয়েছে।

জানিয়ে রাখি, গত মার্চে এই সিরিজের iQOO Z6 5G ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর রয়েছে। আবার iQOO Z6 Pro 5G স্ন্যাপড্রাগন ৭৭৮জি দ্বারা চালিত হয়।

সঙ্গে থাকুন ➥