iQOO Z6 Pro 5G আসছে দুটি কালারে, ২৭ এপ্রিল ভারতে লঞ্চের আগে ফাঁস রেন্ডার

Avatar

Published on:

গত মাসেই স্মার্টফোন ব্র্যান্ড আইকো ভারতে তাদের iQOO Z6 5G স্মার্টফোনটি লঞ্চ করেছে, যা Qualcomm Snapdragon 695 প্রসেসর এবং ১২০ হার্টজের ফুল এইচডি+ ডিসপ্লের সহ এসেছে। আবার ব্র্যান্ডটি ঘোষণা করেছে যে, আগামী ২৭ এপ্রিল iQOO Z6 সিরিজের Pro মডেলটি ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করবে। ইতিমধ্যেই এই স্মার্টফোনটির সম্পর্কে বিভিন্ন সূত্র মারফৎ একাধিক তথ্যই সামনে এসেছেন। এখন আবার এক পরিচিত টিপস্টার iQOO Z6 Pro 5G-এর ডিজাইনের বৈশিষ্ট্যগুলি প্রদর্শন করে নতুন রেন্ডার প্রকাশ করেছেন।

ফাঁস হল iQOO Z6 Pro 5G- এর অফিসিয়াল রেন্ডার

টিপস্টার অভিষেক যাদব টুইটারে আসন্ন আইকো জেড৬ ৫ প্রো- এর অফিসিয়াল লুকিং রেন্ডার শেয়ার করেছেন।

রেন্ডারে আপকামিং ফোনটির ব্যাক প্যানেলটি শুধুমাত্র প্রদর্শন করা হয়েছে। এই আইকো হ্যান্ডসেটটি ব্লু এবং ব্ল্যাক- এই দুই কালার অপশনে বাজারে উপলব্ধ হবে। এই ফোনের রিয়ার শেলে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলটি অবস্থান করছে, যার মধ্যে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ ও পাশে একটি এলইডি ফ্ল্যাশ। এছাড়া, ফোনের ডান ধারে পাওয়ার বাটন ও ভলিউম রকারটি অবস্থান করছে এবং ব্যাক প্যানেলের নীচে মধ্যবর্তী স্থানে আইকো ব্র্যান্ডিংটি দেখতে পাওয়া যায়।

আইকো জেড৬ প্রো ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (iQOO Z6 Pro 5G Expected Specifications)

বিভিন্ন রিপোর্টের মাধ্যমে জানা গেছে, আইকো জেড৬ প্রো ৫জি ফোনে ৬.৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১৩০০ নিট পিক ব্রাইটনেস এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত হবে। ফোনটি ৬ জিবি /৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ সহ আসতে পারে

ফটোগ্রাফির জন্য, iQOO Z6 Pro 5G-এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর উপস্থিত থাকবে৷ সেলফির জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখতে পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Z6 Pro 5G-এ ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাপোর্ট সহ একটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এছাড়া, এই আইকো ফোনটি গেমিং মোড সহ আসবে এবং এতে একটি স্টেরিও স্পিকার সেটআপ থাকবে। যদিও এই হ্যান্ডসেটে ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অনুপস্থিত থাকবে। অপারেটিং সিস্টেমের জন্য, ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস (FunTouchOS) কাস্টম স্কিনে রান করবে।

উল্লেখ্য, iQOO Z6 Pro 5G ফোনটি ২৫,০০০ টাকা রেঞ্জের সাম্প্রতিক ফোনগুলির মধ্যে সবচেয়ে দ্রুততম স্মার্টফোন হবে বলে দাবি করা হচ্ছে। তবে হ্যান্ডসেটটির সঠিক মূল্য জানতে ২৭ এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সঙ্গে থাকুন ➥