6,000 টাকার কমে itel A26 ভারতে লঞ্চ হল, রয়েছে ডুয়েল ক্যামেরা ও 4G VoLTE সাপোর্ট

Avatar

Published on:

এন্ট্রি লেভেল মোবাইল নির্মাতা Itel ভারতের বাজারে তাদের নতুন বাজেট স্মার্টফোন চালু করল। আজ অর্থাৎ ২২শে সেপ্টেম্বর, সংস্থাটি Itel A26 (আইটেল এ২৬) নামক একটি হ্যান্ডসেট লঞ্চ করেছে। এই ফোনের দাম ৬,০০০ টাকার কম। বৈশিষ্ট্যের কথা বললে, Itel A26 ফোনে কোয়াড-কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ, আইপিএস ডিসপ্লে রয়েছে। সাথে আছে ফেস আনলক সাপোর্ট এবং সোশ্যাল টার্বো অপশন। আসুন Itel A26 এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Itel A26-এর দাম, প্রাপ্যতা

কোম্পানির ঘোষণা অনুযায়ী, আইটেল এ২৬ ফোনের দাম ধার্য করা হয়েছে ৫,৯৯৯ টাকা। যদিও প্রতিবেদনটি লেখার সময় ফ্লিপকার্টে ৬,২৯৯ টাকায় ফোনটিকে খুঁজে পাওয়া গেছে। স্মার্টফোনটি ডিপ ব্লু, গ্র্যাডেশন গ্রিন এবং লাইট পার্পল কালার অপশনে বেছে নেওয়া যাবে। ক্রেতারা আইটেল এ২৬‌ এর সাথে ১ বছরের ওয়ারেন্টি এবং ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার (যা ফোন কেনার পর ১০০ দিন পর্যন্ত বৈধ থাকবে) পাবেন।

Itel A26-এর স্পেসিফিকেশন

ডুয়েল সিম সাপোর্ট সহ আসা আইটেল এ২৬ স্মার্টফোনে ওয়াটার ড্রপ স্টাইল নচ সহ ৫.৭ ইঞ্চি এইচডি+ (৭২০×১৫২০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে দেখা যাবে, যার এসপেক্ট রেশিও ১৯:৯। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) ওএস দ্বারা চালিত হবে। এই ফোনে আছে ১.৪ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত চিপসেট, ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য এই আইটেল ফোনে পাওয়া যাবে ৩,০২০ এমএএইচ ব্যাটারি।

আবার ফটোগ্রাফির জন্য, Itel A26 ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। যার মধ্যে একটি ৫ মেগাপিক্সেল এআই সেন্সর ও একটি ভিজিএ সেন্সর উপস্থিত। এছাড়াও সেলফি এবং ভিডিও কলের জন্য এতে মিলবে ২ মেগাপিক্সেল সেন্সর।

এই সাশ্রয়ী মূল্যের ফোনে 4G VoLTE, 4G ViLTE, 3G এবং 2G নেটওয়ার্কের সুবিধা মিলবে। আবার এর সোশ্যাল টার্বো ফিচার ইউজারদের হোয়াটসঅ্যাপ কল রেকর্ড, স্ট্যাটাস সেভ ইত্যাদি ফাংশন উপভোগ করতে দেবে। ডিভাইসের সিকিউরিটির জন্য রয়েছে ফেস আনলকের সুবিধা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥