দশ হাজার টাকার কমে 108 মেগাপিক্সেল ক্যামেরা ফোন, itel S24 এর সাথে বাজারে আসছে itel 11T Pro TWS

Avatar

Published on:

itel S24 itel 11T Pro TWS Launch Soon

itel সম্প্রতি ভারতে 4G নেটওয়ার্ক ও ইউটিউব অ্যাপ সমর্থিত Super Guru ফিচার ফোনের ঘোষণা করেছে। এখন আবার সংস্থাটি আরও দুটি নতুন ডিভাইস লঞ্চ করার কথা নিশ্চিত করলো। আসন্ন প্রোডাক্টগুলি হল – itel S24 নামের একটি বাজেট স্মার্টফোন এবং itel 11T Pro TWS ইয়ারবাডস। জানিয়ে রাখি, ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon ইতিমধ্যেই উভয় ডিভাইসের জন্য মাইক্রোসাইট লাইভ করেছে।

itel S24 স্মার্টফোন এবং itel 11T Pro TWS ইয়ারবাড শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে

আইটেল এস24 মডেলটি গত বছরে আত্মপ্রকাশ করা আইটেল এস23 ফোনের উত্তরসূরি হিসাবে লঞ্চ হতে চলেছে। অ্যামাজন দ্বারা লাইভ করা মাইক্রোসাইট অনুসারে, এর দাম এদেশে 10,000 টাকার কাছাকাছি রাখা হবে। আবার সেল অফারের অংশ হিসাবে ক্রেতাদের সম্পূর্ণ বিনামূল্যের আইটেল আইকন (itel Icon) স্মার্টওয়াচ দেওয়া হবে।

এবার আসা যাক ফিচারের প্রসঙ্গে। অ্যামাজন লিস্টিং থেকে জানা গেছে, আইটেল ব্র্যান্ডের এই আসন্ন হ্যান্ডসেট কালার চেঞ্জিং ব্যাক প্যানেলের সাথে আসবে যা সূর্যের আলোতে রঙ পরিবর্তন করবে। এই ব্যাক প্যানেলে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল অবস্থান করবে। এক্ষেত্রে মডিউলে – 108 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি সেকেন্ডারি লেন্স (রেজোলিউশন অপ্রকাশিত) থাকবে। রিয়ার ক্যামেরাগুলিতে একাধিক ক্যামেরা মোড ও ফিচার সাপোর্ট করবে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি91 প্রসেসর ব্যবহার করার কথাও নিশ্চিত করেছে ল্যান্ডিংসাইটের লিস্টিং।

প্রসঙ্গত গত মাসে itel S24 ফোনের জন্য সংস্থার পক্ষ থেকে একটি অফিসিয়াল লিস্টিং শেয়ার করা হয়েছিল। যেখানে এই ফোন 8 জিবি র‌্যাম এবং 256 জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে বলে দাবি করা হয়েছে। এছাড়া ডিভাইসটি – 90 হার্টজ রিফ্রেশ রেটের এইচডি প্লাস ডিসপ্লে এবং 18 ওয়াট চার্জিং সমর্থিত 5,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি অফার করবে বলেও জানা গেছে।

অন্যদিকে আসন্ন itel 11T Pro ইয়ারবাডস 13 মিমি দৈর্ঘ্যের ড্রাইভারের সাথে লঞ্চ হতে চলেছে। আবার গভীর এবং শক্তিশালী বেস সাউন্ড সরবরাহের জন্য 360-ডিগ্রি সুপার বাস প্রযুক্তি সমর্থন করবে ডিভাইসটি। এছাড়া অ্যামাজনের সাইটে এর জন্য একটি টিজার ইমেজ রিলিজ করা হয়েছে। যেখানে itel 11T Pro ইয়ারবাডসকে স্টেম এবং সিলিকন ইয়ার টিপ সহ ইন-ইয়ার ডিজাইনের সাথে নজরে পড়েছে৷

সঙ্গে থাকুন ➥