Itel Smartwatch 1 ES: ফোনের পর এবার সস্তা স্মার্টওয়াচ লঞ্চ করল আইটেল, ফুল চার্জে চলবে ১৫ দিন

Avatar

Published on:

এবার ভারতীয় বাজারে পা রাখল Itel-এর প্রথম স্মার্টওয়াচ, যার নাম Itel Smartwatch 1 ES। বর্গাকার ডায়ালের এই ঘড়িটিতে রয়েছে একাধিক স্পোর্টস মোড এবং হেলথ ফিচার। এমনকি এতে ইনবিল্ট গেম উপলব্ধ। সংস্থার মতে, একবার পুরোপুরি চার্জে এটি ১৫ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Itel Smartwatch 1 ES স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Itel Smartwatch 1 ES স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে আইটেল স্মার্টওয়াচ ১ ইএস নামের ঘড়িটির দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। দেশের বিভিন্ন অফলাইন এবং অনলাইন স্টোরে এটি কিনতে পাওয়া যাচ্ছে। ঘড়িটির সাথে ক্রেতারা পাচ্ছে এক বছরের ওয়্যারেন্টি।

Itel Smartwatch 1 ES স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

আইটেল স্মার্টওয়াচ ১ ইএস ঘড়িটি বর্গাকার ডায়ালের সাথে এসেছে। যার আইপিএস এলসিডি স্ক্রীনের দৈর্ঘ্য ১.৭ ইঞ্চি। এর ডান ধারে একটি ডিজিটাল ক্রাউন বাটন বর্তমান, যার মাধ্যমে এটিকে পরিচালনা করা সম্ভব।

অন্যদিকে, বাজারচলতি বাজেট স্মার্টওয়াচগুলির মত এতেও রয়েছে ফিটনেস ট্র্যাকার। তাছাড়া স্মার্টওয়াচটিতে একাধিক স্পোর্টস মোড উপলব্ধ। এগুলি হল রানিং, সাইক্লিং, স্কিপিং, ব্যাডমিন্টন, বাস্কেটবল, ফুটবল এবং যোগা। এমনকি ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে রয়েছে হার্ট রেট মনিটর এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটর।

তাছাড়া নয়া এই ওয়্যারেবলে রয়েছে স্মার্ট নোটিফিকেশন, এলার্ম, ওয়েদার, মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, ক্যামেরা শাটার কন্ট্রোল ইত্যাদি। শুধু তাই নয়, এতে থাকছে ইনবিল্ট গেম। যেমন, থান্ডারবোল্ট, ইয়ং বার্ড, ২০৪৮। উপরন্তু জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

Itel Smartwatch 1 ES স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ২২০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। এমনকি এটি অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

সঙ্গে থাকুন ➥