HomeTech News৫০০ টাকার কম খরচে প্রিপেইড রিচার্জ করতে চান? এই প্ল্যানগুলি বেছে নিলে...

৫০০ টাকার কম খরচে প্রিপেইড রিচার্জ করতে চান? এই প্ল্যানগুলি বেছে নিলে মিলবে দেদার সুবিধা

দেশের সুপরিচিত প্রাইভেট নেটওয়ার্ক কোম্পানিগুলি অর্থাৎ Reliance Jio (রিলায়েন্স জিও), Bharti Airtel (ভারতী এয়ারটেল) বা Vodafone Idea (ভোডাফোন আইডিয়া)-র মত টেলকোগুলি গ্রাহকদের আকৃষ্ট করার জন্য এমনিতে একাধিক প্ল্যান অফার করে। তবে কয়েক সপ্তাহ আগে টেলিকম সেক্টরে মূল্যবৃদ্ধি হানা দেওয়ার পর, প্রিপেইড গ্রাহকরা বহু পরিবর্তনের সম্মুখীন হয়েছেন; সমস্ত রিচার্জ প্ল্যানেরই দাম আগের থেকে অনেকটা বেড়েছে। সেক্ষেত্রে আপনি যদি এই তিনটি বেসরকারি সংস্থার মধ্যে কোনো একটির গ্রাহক হন এবং হালফিলে সময়ে রিচার্জের জন্য ৫০০ টাকার কমে প্রিপেইড প্ল্যানের সন্ধান করে থাকেন, তাহলে আজকের এই প্রতিবেদন রইল আপনার জন্যেই! আসলে আজ আমরা Jio, Airtel ও Vodafone Idea-র ৫০০ টাকার কম দামি কিছু প্ল্যান সম্পর্কে তথ্য দেব, যাদের সুবিধা জানার পর রিচার্জের বিকল্প বেছে নেওয়া আপনার জন্য সহজ হয়ে যাবে।

৫০০ টাকার কমে রিচার্জ করুন এই প্ল্যানগুলি

Reliance Jio-এর ৪৭৯ টাকার প্রিপেইড প্ল্যান:
এই প্রিপেইড প্ল্যানটি প্রতিদিন ১.৫ জিবি ডেটা অফার করে, যার সাথে থাকে আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি এসএমএসের সুবিধা। উল্লেখ্য, এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন অর্থাৎ প্রায় দু মাস যেখানে গ্রাহকরা JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মত প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

Airtel-এর ৪৭৯ টাকার প্রিপেইড প্ল্যান:
এয়ারটেলের এই প্ল্যানেও প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাওয়া যায়। অন্যদিকে এটি রিচার্জ করলে গ্রাহকদের জন্য থাকে ৫৬ দিনের বৈধতাসহ আনলিমিটেড ভয়েস কলিং ও রোজ ১০০টি এসএমএসের বিকল্প। তবে এখানেই শেষ নয়, কারণ এই প্ল্যানটি অতিরিক্ত সুবিধা হিসেবে অ্যামাজন প্রাইম মোবাইল এডিশনের ফ্রি ট্রায়াল, অ্যাপোলো ২৪/৭ সার্কেল, শ একাডেমি, হ্যালোটিউনস, উইঙ্ক মিউজিক ফ্রি এবং ১০০ টাকা ফাস্ট্যাগ ক্যাশব্যাক অফার করে।

Vodafone Idea-এর ৪৭৯ টাকার প্ল্যান:
ভিআইয়ের (Vi) এই প্ল্যানটির সাধারণ সুবিধা উপরোক্ত দুটি প্ল্যানের মতই। অর্থাৎ এটি রিচার্জ করলে ৫৬ দিনের বৈধতায় রোজ ১.৫ জিবি ডেটা, প্রতিদিন ১০০টি এসএমএস এবং আনলিমিটেড কল উপভোগ করা যাবে। অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানে বিঞ্জ (Binge) অল নাইট ডেটা, উইকেন্ড ডেটা রোলওভার এবং Vi Movies & TV Classic Edition-এর সাবস্ক্রিপশন পাওয়া যায়। এছাড়াও এর সাথে থাকে প্রতি মাসে ২ জিবি পর্যন্ত ডেটা ব্যাকআপের সুবিধা।

RELATED ARTICLES

Most Popular